Women

এক মায়ের কোল ভোরে দিতে গিয়ে, খালি হল আর এক মায়ের কোল

সন্তানহীন হওয়ার কারনে, কেড়ে নিলো আর একটি ফুটফুটে ছোটো প্রাণ

চৈতালি বর্মন : উত্তরপ্রদেশের (Uttarpradesh) কানপুরে (Kanpur) নামে একটি গ্রামে বসবাস করেন এক দম্পতি নাম পরশুরাম, সংসার সুখের হলেও তাও জানো সুখ নেই কারণ সেই দম্পতি সন্তানহীন, বহু দিন সন্তান হীন তারা। সেইজন্য, একটি সন্তানয়ের আসায় সেই গ্রামেরই একটি সাত বছরের কন্যা শিশুকে (Child) অপহরণ করেন তারা। এই কাজটি করার জন্য দুটি ছেলেকে ১০০০টাকা দেন ওই দম্পতি। কিন্তু সেই যুবকরা শিশুটিকে অপহরণ করে তাকে খুন করে সেই শিশুটির যকৃৎ বার করে নিলো।

শনিবার, ঘটে দুর্ঘটনাটি খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং ওই দুই যুবক(অনুকূল ও বিরেন ) এবং সেই দম্পতিকে পুলিশ গ্রেফতার করেন এবং তাদের থানায় নিয়ে যাওয়া হয়। পুলিশ সূত্রে খবর ,ওই দুই যুবক মদ্যপ অবস্থায় ছিল এবং শিশুটিকে খুন করার আগে তাকে ধর্ষণেরও চেষ্টা করে তারা ,শিশুটির দেহের বেশ কিছু দেহাংশ ছিড়ে নিয়েছে অভিযুক্তরা ,সেগুলো আশেপাশে পরে থাকতে দেখে পুলিশ।

অভিযুক্তদের জেরা করার পর জানা যায় ,১৯৯৯সালে বিয়ে হয়েছিল পরশুরামের কিন্তু এখনো কোনো সন্তান হয়নি তাদের।তাই একটি সন্তান এর আসায় ভাইপো অনুকূল ও তার এক বন্ধু বিরেনকে ওই শিশুটিকে অপহরণের নির্দেশ দেয় পরশুরাম এবং এই কাজটি করার জন্য ১০০০টাকাও দেয় তাদের। তার নির্দেশে ওই দুই যুবক অপহরণ করে শিশুটিকে মদ্যপ অবস্থায় এবং ধর্ষণের ও চেষ্টা করে তারপর শিশুটিকে খুন করে তার যকৃৎ টি বার করে নিয়ে যায় তার কাকার কাছে।আর সেই নিথর দেহটি পরে থাকে গ্রামের ওই মাটিতে। সমস্ত কিছু বলার পর অভিযুক্তরা শিকার করে নেয় তাদের দোষ।

ঘটনাটি শোনার পর উত্তরপ্রদেশের প্রধানমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) দোষীদের কঠোর শাস্তি দেওয়ার নির্দেশ দেন এবং ওই শিশুটির পরিবারের ক্ষতিপূরণ হিসাবে পাঁচ লক্ষ টাকা দেওয়ার নির্দেশ দেন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: