Entertainment

দীর্ঘদিনের বিরতির সঠিক ব্যবহার, বিয়েটা সেরেই ফেললেন ‘নাইট মিস্ট্রি স্পিনার’

দাম্পত্য জীবনের ২২ গজে নতুন ইনিংস শুরু করলেন বরুণ চক্রবর্তী

পল্লবী কুন্ডু : বিয়ের মরশুমে প্রজাপতির ছোঁয়া সর্বত্র। টলিপাড়া থেকে ক্রিকেট মহলেও এবার বিয়ে পর্ব। দাম্পত্য জীবনের ২২ গজে নতুন ইনিংস শুরু করলেন নাইট রাইডার্সের মিস্ট্রি স্পিনার(Mystery spinner) বরুণ চক্রবর্তী(Varun Chakravarthy)। দীর্ঘ দিনের বান্ধবী নেহা খড়করের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন এবারের আইপিএলের অন্যতম সেরা বোলার। তবে বিয়ের সময় নির্ধারণ ছিল অনেক আগেই করোনার জন্য তাও পিছিয়ে গেছে। এবার অবশেষে সমাপ্তি দীর্ঘপ্রতীক্ষার। চোট না থাকলে হয়তো দেশের জার্সিতে খেলার স্বপ্নও পূরণ হয়ে যেত তার। সেক্ষেত্রে বিয়ের সময় আরো পিছিয়ে যেত।

কলকাতার যোদ্ধাদের অন্যতম এই তারকার বিয়ের ছবি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তাঁকে বিবাহিত জীবনের শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তমহল। প্রথমশ্রেণির ক্রিকেটার অরুণ কার্তিক ইনস্টাগ্রামে বরুণ ও নেহার বিয়ের ছবি শেয়ার করেছেন। নাইট রাইডার্সের তরফে একটি ভিডিও শেয়ার করে বরুণ চক্রবর্তীকে শুভেচ্ছা জানানো হয়েছে। সেই ভিডিও দেখা গিয়ছে নববধূর সঙ্গে ক্রিকেট খেলতে ব্যস্ত বরুণ।

আইপিএল ২০২০ বরুণ চক্রবর্তীর জীবনে এক টার্নিং পয়েন্ট বলা ভালো রাতারাতি তিনি উজ্জ্বল হয়ে উঠেছেন ভারতীয় ক্রিকেট মহলে। এবারের আইপিএলে দুরন্ত পারফরমেন্স করেছিলেন বরুণ চক্রবর্তী। ১৩টি ম্যাচে মোট ১৭টি উইকেট নিয়েছিলেন এই মিস্ট্রি স্পিনার। দিল্লির বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে নজর কেড়েছিলেন সকলের। সুযোগ পেয়েছিলেন অস্ট্রেলিয়া সফরেও। কিন্তু চোটের কারণে যাওয়া হয়নি অস্ট্রেলিয়া সফরে। এই বিরতিতেই দীর্ঘ দিনের বান্ধবীর সঙ্গে বিয়েটা সেরে ফেললেন বরুণ চক্রবর্তী। এবার তার একটাই লক্ষ্য নিজেকে ফিট করে নীল জার্সিতে ২২ গজের যুদ্ধ জয়।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: