Entertainment

ফের সুখবর বলিউডে ! সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ ধাওয়ান

খুব শিগগির চার হাত এক হতে চলেছে বরুণ এবং নাতাশার

পল্লবী কুন্ডু : নতুন বছরে যাতে কোনো খারাপ না হয় সেই প্রার্থনাই ঈশ্বরের কাছে করেছিলেন সকলে। হ্যাঁ, সত্যিই নতুন বছরটা সকলের কাছেই একটা স্বপ্ন ছিল। তারকা মহল থেকে সাধারণ মানুষ সকলেই যখন একটা অন্ধকারে ছিল তখন বছরটাই শুরু হলো একের পর এক ভালো খবর নিয়ে। গত পরশু অর্থ্যাৎ ১১ই জানুয়ারি বিরুষ্কার কাছে এলো এক কন্যা সন্তান। তা নিয়ে অত্যন্ত উচ্ছসিত বলি থেকে ২২ গজ, সাথে অগন্তি ভক্ত। আর এবার খবর এলো সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বরুণ ধাওয়ান(Varun Dhawan)।

পাত্রী কে ? তা আর নতুন করে জানানোর কিছু নেই। তাঁর দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালাল(Natasha Dalal)। জানা গিয়েছে যে চলতি মাসেই নাকি চার হাত এক করবেন বরুণ-নাতাশা। পাশাপাশি এও জানা যাচ্ছে, বরুণ এর মধ্যে আলিবাগে গিয়ে নিজের বিয়ের জন্য পাঁচতারা হোটেল বুক করে এসেছেন। সূত্রের খবর, এই বিয়েটা একেবারে বিগ, ফ্যাট পাঞ্জাবি বিয়ের মতোই হবে তবে সীমিত সংখ্যক অতিথি নিয়ে। আলিবাগে ধাওয়ানের পক্ষ থেকে ২০০ জন অতিথি বিয়েতে আসবেন বলে স্থির হয়েছে। চলতি পরিস্থিতির কারণে অতিথিদের সংখ্যা কম হলেও বিয়ে যে আলিবাগেই হচ্ছে তা নিশ্চিত।

এর আগে বরুণ দাওয়ানের বিয়ের রিপোর্ট নিয়ে বাবা তথা পরিচালক ডেভিড ধাওয়ান বলেছিলেন, ‘‌আমি জানি সকলেই অধীর আগ্রহে বরুণের বিয়ের জন্য অপেক্ষা করে রয়েছেন। আমিও তাই। বরুণ বিয়ে করলে আমার পরিবারের সকলেই খুশি হবে। বিয়ে হবে খুব ধুমধাম করে। কিন্তু বিয়ের দিনক্ষণ বা জায়গা এখনও ঠিক করা হয়নি। সবকিছু ঠিকঠাক হয়ে গেলে তা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।’ তবে এবার আর অপেক্ষা নয়। বরুণ এবার সারা জীবনের জন্য জুটি বাঁধতে চলেছেন তাঁর ছোটবেলার বান্ধবী নাতাশার সাথে। এই খবর পাওয়ার পরেই আগ্রহ প্রকাশ করেছেন অনুরাগীরা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: