Entertainment

এইবার সেনা অফিসার বরুন? শুরু হল প্রস্তুতি।

নতুন চমকে বরুনের আবির্ভাব, শুরু নতুন ছবির প্রস্তুতি

পৃথা কাঞ্জিলাল : নতুন বছরে বলিপাড়া থেকে কোনো উপহার আসবেনা এইটা হয়না। আর বলিউডে (Bollywood) যে কোনও কাজ শুরুর আগে যে সব অভিনেতা হোমওয়ার্কের উপর জোর দেন, তাঁদের মধ্যে বরুণ ধাওয়ান (Varun Dhawan) অন্যতম। রাজ মেহেতা পরিচালিত যুগ যুগ জিও-র কাজ নিয়ে ব্যস্ত ছিলেন তিনি গত ২০২০ তে । এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন কিয়ারা আডবাণী, নীতু কপূর, অনিল কপূর। এখনও এই ছবির কাজ কিছুটা বাকি। তবে এখন থেকেই পরের ছবির জন্য প্রস্তুতি শুরু করে দিলেন বরুণ।

বরুণের পরের ছবির পরিচালক হিসেবে আছেন শ্রীরাম রাঘবন। ছবির নাম ‘এককিস’। পরিচালকের বয়ানে, “আমরা ছবিটার জন্য সব রকম প্রস্তুতি শুরু করে দিয়েছি। প্রি-প্রোডাকশনের কাজ চলছে। আমাদের গত সেপ্টেম্বরে শুটিং শুরু করার কথা ছিল। এতদিনে শুটিং শেষ হয়ে যাবার কথা ছিল। কিন্তু লকডাউনের জন্য সব পিছিয়ে গিয়েছে।”

শ্রীরাম আরও জানিয়েছেন, চলতি বছরের মে মাস থেকে এই ছবির জন্য ফিজিক্যাল ট্রেনিং শুরু করবেন বরুণ। এই ছবিতে এক সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করবেন তিনি। ফলে সেই সংক্রান্ত ট্রেনিং নিতে হবে তাঁকে। পাশাপাশি ওজনও কমাতে হবে অনেকটাই। চলতি বছরের সেপ্টেম্বর থেকে শুটিং শুরু করে ২০২২-এর জানুয়ারির মধ্যে শুটিং শেষ করার পরিকল্পনা রয়েছে শ্রীরামের। এই ছবির জন্য সেপ্টেম্বর পরবর্তী কয়েক মাসের আবহাওয়া নাকি দরকার। তবে এখন থেকেই ছবির জন্য যেভাবে বরুণ কাজ শুরু করেছেন, তাতে মুগ্ধ তিনি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: