Entertainment

সোশ্যাল মিডিয়ায় অনবরত হুমকি, রাজনৈতিক চাপের জেরে আত্মহত্যার চেষ্টা অভিনেত্রী বিজয়লক্ষ্মীর

রাজনৈতিক এক দলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছেন অভিনেত্রী, জানালেন ভিডিওতে

দেবশ্রী কয়াল : আরও এক অভিনেত্রী চেষ্টা করলেন আত্মহত্যার। গতকাল রবিবার রাতে তামিল অভিনেত্রী বিজয়লক্ষ্মী করলেন আত্মহত্যার চেষ্টা। তবে ভাগ্যক্রমে তিনি বেঁচে গেছেন। বর্তমানে তাঁকে চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে, সেখানেই তাঁর চিকিত্‍সা চলছে। জানা যাচ্ছে, সোশ্যাল মিডিয়ায় লাগাতার হুমকি এবং কুরুচিকর মন্তব্যের সম্মুখীন হয়েই এমন কঠিন সিদ্ধান্তের পথের দিকে পা বাড়িয়েছেন। কিন্তু প্রশ্ন, এমন কী ঘটল যে, এত বড় পদক্ষেপ নিলেন অভিনেত্রী ?

বিজয়লক্ষ্মী তাঁর সোশ্যাল মিডিয়ার বিভিন্ন অ্যাকাউন্টে বেশকিছু ভিডিও প্রকাশ করেছেন, সেখানে তিনি নাম থামিজার পার্টির (Naam Thamizhar) নেতা সীমান (Seeman) এবং পানানকাট্টু পাদাই (Panankattu Padai) এবং হরি নাদারের (Hari Nadar) সমর্থকদের উপর অভিযোগ হেনেছেন। তিনি আরও দাবি করেছেন, এই দুই নেতার অনুগামীরা যাঁরা তাঁকে দিনের পর দিন মানসিকভাবে অত্যাচার করে চলেছে, তাদের যেন অবিলম্বে গ্রেফতার করা হয়।

একটি ভিডিও করে বিজয়লক্ষ্মী আরও বলেন, এটিই নাকি তাঁর শেষ ভিডিও। গত চার মাস ধরে সীমান ও তাঁর পার্টির অনুগামীদের জন্য ভীষণভাবে মানসিক চাপে রয়েছেন তিনি। কিন্তু পরিবারের জন্যে তিনি বাঁচার আপ্রাণ চেষ্টা করেছেন। এদিকে মিডিয়াতে হরি নাদার বার বার আমাকে অপমান করেছেন। তিনি ব্লাড প্রেশারের ওষুধ খেয়েছেন। আর কিছুক্ষণের মধ্যে তাঁর রক্তচাপ এতটাই কমে যাবে যে মৃত্যুর কোলে ঢলে পড়বেন তিনি। তিনি আরও বলেন যে, তাঁর মৃত্যু অনেকের চোখের ওপর থেকে পর্দা সরিয়ে দেবে এবং তিনি তাঁর অনুগামীদের কাছে দাবি করেন যে সীমান এবং হরি নাদারকে যেন কখনওই ছেড়ে দেওয়া না হয়। তবে আত্মহত্যার চেষ্টা করা হলেও, শেষ পর্যন্ত বাঁচানো যায় তাঁকে। চলছে তাঁর চিকিৎসা।

Show More

Related Articles

Back to top button
%d bloggers like this: