Entertainment

কঠোর নিরাপত্তার মাঝে বিরাট ও অনুষ্কা কন্যা

তোলা যাবে না কোনো ছবি, সাথে নেই কারোর সাথে মেলার অনুমতি

দেবশ্রী কয়াল : মাত্র দুদিন আগেই জন্ম নিয়েছেন বিরাট ও অনুষ্কার (Virat-Anushka) কন্যা। আর তাকে এখন দেখার জন্যে উদগ্রীব হয়েছেন মানুষ। গুগলে বারবার সার্চ হচ্ছে তাদের মেয়ের ছবি। কিন্তু আগেই বিরাট-অনুষ্কা জানিয়েছিলেন যে, তাঁদের সন্তানকে এত তাড়াতাড়ি সোশ্যাল মিডিয়া বা ক্যামেরার সামনে আনবেন না। বিশেষ কর এই বর্তমান পরিস্থিতির কথা ভেবে সদ্য অভিভাবকরা নিয়েছেন এই সিদ্ধান্ত। এবং করোনা কালে মানছেন বিশেষ সুরক্ষা-সতর্কতা। যার জন্যে নিকটতম আত্মীয়দের ও এখন হাসপাতালে দেখা করার অনুমতি নেই।

জানা যাচ্ছে সুরক্ষা ব্যবস্থা এতটাই কঠোর করা হয়েছে যে কোনও রকম ফুল বা উপহারও নিচ্ছেন না তাঁরা। এতটাই কঠোর নিরাপত্তা যে অনুষ্কা যে ঘরে রয়েছেন, তার পাশের ঘরের লোকজনদের আত্মীয়দেরও ওই ঘরে যেতে দেওয়া হচ্ছে না। আর তা যেন একেবারে ‘জেড প্লাস’ নিরপত্তা। কোনোভাবেই যাতে সদ্যজাত শিশু এবং মা অনুষ্কা কোনোরকম সংক্ৰমের শিকার না হন সেই দিকে রাখা হচ্ছে বিশেষ নজর।

তবে কেবল করোনার জন্যই শুধু এই সতর্কতা মনে করছেন না অনেকে। তাঁদের মতে কোনও ম্যাগাজিনে মেয়ের প্রথম ছবি যাওয়ার পরিকল্পনা রয়েছে বিরাটদের। আর সেই কারণেই হয়তো এত বেশি সতর্কতা। হাসপাতালের তরফেও নেওয়া হয়েছে বাড়তি সতর্কতা। তাঁদের কর্মীদেরও নেই ছবি তোলার কোনও অনুমতি। হাসপাতাল থেকে বেরনোর সময়ও যাতে কোনও ভাবে ছবি না ওঠে সেই জন্য পিছনের দরজার ব্যবস্থাও রাখা হচ্ছে। কারন এখনই এই দম্পত্তি চায় না তাঁদের কন্যাকে ক্যামেরার সামনে আনতে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: