Entertainment

পরিবারে আসতে চলেছে খুদে সদস্য, জানালেন বিরুষ্কা

অনুষ্কার বেবি বাম্পের ছবি দিয়ে বাবা হওয়ার সুখবর দিলেন ক্যাপ্টেন কোহলি

দেবশ্রী কয়াল : এত গুলি দুঃসংবাদের মাঝে একটি সুখবর জানালেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি। জানালেন আগামী বছরের জানুয়ারী মাসেই তাঁরা অর্থাৎ বিরাট এবং অনুষ্কা হতে চলেছেন দুই থেকে তিন। অর্থাৎ বাবা মা হতে চলেছেন বিরাট ও অনুষ্কা। আর এই সংবাদ সোশ্যাল মিডিয়াতে নিজেই জানিয়েছেন বিরাট, অনুষ্কার সাথে তাঁর একটি ছবি দিয়ে। যে ছবির ক্যাপশন হিসাবে তিনি লিখেছেন ২০২১ এ তাঁরা দুই থেকে তিন হতে চলেছেন।

এই মুহূর্তে ক্যাপ্টেন কিং কোহলি পাড়ি দিয়েছেন দুবাইতে, আইপিএল খেলার জন্যে। আর তারই শুরুর আগে দিলেন এই সুখবর। অবশ্য কেবল কোহলি না, অনুষ্কাও নিজের সোশ্যাল মিডিয়ায়াতে ওই একই ছবির সাথে একই ক্যাপশন দিয়ে জানিয়েছেন তাঁর মা হওয়ার কথা। ছবিতে অনুষ্কাকে তাঁর বেবি বাম্পের সাথে দেখা যাচ্ছে আর তাঁর সাথে রয়েছেন বিরাট। এদিন এই খবর প্রকাশ্যে আসার মধ্যেই তাঁদের ভক্তেরা তাঁদেরকে জানাতে থাকেন অনেক শুভেচ্ছা, জানান অভিন্দন।

২০১৭-র ডিসেম্বরে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কোহলি। তাঁদের প্রেম, রোম্যান্স, বিয়ে, দাম্পত্য সবই স্পটলাইট-এর নিচে ছিল। তাঁদেরকে বলিউডের কাপল গোলস বলা হয়। বিয়ের এক বছর পর থেকেই অনুষ্কার মা হওয়া নিয়ে একটা জল্পনা ছড়াতে থাকে সোশ্যাল মিডিয়াতে। বহুবার এই দম্পতি সেই খবরকে মিথ্যে জানিয়েছেন। তবে এবারে যখন সত্যিই সেই মুহূর্ত এসে গেছে তখন নিজেরাই জানালেন তাঁদের নতুন সদস্যের আগমনের বার্তা।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: