Entertainment

জন্মদিনের অফুরন্ত শুভেচ্ছা, ৩১ কে পেছনে ফেলে ৩২-এর দিকে ক্যাপ্টেন কোহলি

ক্যাপ্টেন কোহলি-র শুভ জন্মদিনে দল কি তাকে সেরা উপহার এনে দিতে পারবে ?

পল্লবী কুন্ডু : শুভ জন্মদিন বিরাট কোহলি(Virat Kohli)। ভারতীয় ক্রিকেট দলের(India national cricket team) অধিনায়ক, ক্যাপ্টেন কোহলি’র জন্মদিনে আত্মহারা ভক্তদের আবেগ জড়ানো শুভেচ্ছা যেন শেষ হতেই চায়না। জীবনের ৩১ টা বছর কাটিয়ে যখন তিনি ৩২-এ তখন তার জীবনকে আরো বেশি আনন্দের করে তুলেছে তার ভক্তরা। আর যখন তার জন্মদিন চলতি আইপিএল মরশুমের মধ্যেই তখন দলের থেকে বাড়তি শুভেচ্ছা আজকের দিনটিকে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে। ক্যাপ্টেন কোহলির জন্মদিনে এক অসাধারণ পোস্ট করে তাকে শুভেচ্ছা জানাল তার দল ‘রয়াল চ্যালেঞ্জর ব্যাঙ্গালোর'(Royal Challengers Bangalore)।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরের অফিসিয়াল পেজে বিরাটকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লেখা হয়, ‘সেই মানুষটি যিনি রেড এন্ড গোল্ড জার্সিতে তার রক্ত, ঘাম ঝরিয়েছেন। মিশে আছে তার চোখের জল। আমাদের নেতা এবং মহানায়ক। বিরাট কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা। আজকের দিনটি উপভোগ কর ক্যাপ্টেন।” পাশাপাশি ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লেখেন, “এমন একজন মানুষ যিনি ফিটনেসকে এক অন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন। যার কাজের প্রতি নিষ্ঠা এবং একাগ্রতা তাকে অল্প বয়সেই সাফল্যের চূড়ায় পৌঁছে দিয়েছে। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। ঈশ্বর তোমার মঙ্গল করুন।”

ভারতীয় দলের তার সহ খেলোয়াড়েরাও শুভেচ্ছা জানিয়েছেন তাকে। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকেও বিরাট কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়। অনিল কুম্বলে, যুবরাজ সিং থেকে শিখর ধাওয়ান, হরভজন সিং সকলেই কিং কোহলিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কোহলি-কে জন্মদিনে কুর্নিশ জানাল ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসিও।

তবে ক্যাপ্টেন কোহলি-র এবছরের সেরা উপহার হবে একটাই, তা হলো ২০২০ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের জয়। শুক্রবার এলিমিনেটর রাউন্ডের গুরুত্বপূর্ণ ম্যাচ। মুখোমুখি হবে আরসিবি-সানরাইজার্স হায়দরাবাদ। এবার শুধু দেখার পালা তার দল তাকে এই উপহার এনে দিতে কতটা সক্ষম হয়।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: