Tech

চলতি মাসেই ভারতে VIVO র উপহার, বাজারে আসতে পারে Y31

স্পেসিফিকেশন সম্পর্কে বিশেষ কিছু জানা না গেলেও বিভিন্ন সার্টিফিকেশন সাইট থেকে পাওয়া যাচ্ছে ফোনের খবর

পৃথা কাঞ্জিলাল : ফোন কিনবেন ভাবছেন? নতুন বছরে এরচেয়ে ভালো সুযোগ আর নেই। ইতিমধ্যেই লঞ্চ হয়েছে বেশ কিছু নতুন মডেল নানান কোম্পানি থেকে। চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো আজই ভারতে তাদের নতুন মিড রেঞ্জ ফোন Vivo Y51a লঞ্চ করেছে। তবে শীঘ্রই কোম্পানির তরফে আরও একটি ফোন ভারতে উপলব্ধ হতে পারে। Podaran Mobiles নামে একটি অফলাইন স্টোর থেকে আজ Vivo Y31 ফোনের কয়েকটি টিজার পোস্ট করা হয়েছে এবং জানানো হয়েছে এই ফোনটি জানুয়ারিতেই ভারতে লঞ্চ হবে। জেনে রাখা ভালো ভিভো ওয়াই ৩১ কে কিছুদিন আগেই থাইল্যান্ডের NBTC, ভারতের BIS, রাশিয়ার EEC ও গুগল প্লে কনসোলে দেখা গিয়েছিল।

যদিও টিজার থেকে Vivo Y31 এর স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি। তবে গুগল প্লে কনসোল ও বিভিন্ন সার্টিফিকেশন সাইট থেকে এর স্পেসিফিকেশন ইতিমধ্যেই সামনে এসেছে। ভিভো ওয়াই ৩১ ফোনটি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে। এর প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। যদিও অন্য দুটি সেন্সরের বিষয়ে বিশেষ কোনো খবর নেই।

আবার এই ফোনে থাকবে ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ফোনটি ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম সহ আসতে পারে। আবার এতে থাকতে পারে ৬৪ ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে বলে অনুমান। Vivo Y31 ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর ব্যবহার করা হবে। এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

এছাড়াও ভিভো ওয়াই ৩১ এর ডিসপ্লে ডিজাইন হবে ওয়াটার ড্রপ নচ। এর ডান দিকে ভলিউম বাটন ও পাওয়ার বাটন থাকবে। আবার তলার দিকে থাকবে ৩.৫ মিমি হেডফোন জ্যাক। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ফানটাচ ওএস সহ আসবে। মনে করা হচ্ছে Vivo Y31 এর দাম হবে ১৫,০০০ টাকার আশেপাশে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: