Weather

এখনই যাচ্ছে না বৃষ্টি, আগামী কাল পর্যন্ত এমনভাবেই ভিজবে দক্ষিণবঙ্গ

নিম্নচাপের জেরে চলবে বৃষ্টি, কমবে তাপমাত্রা

দেবশ্রী কয়াল : বৃষ্টি চলেই যাচ্ছে,, থামার তেমন নাম নিচ্ছে না যেন দক্ষিণবঙ্গে। নিম্ন চাপের জেরে আজকেও দক্ষিণবঙ্গে চলবে মাঝারি থেকে ভারী বৃষ্টিপাত। তবে সরছে এবার নিম্বচাপ। আগামীকাল থেকেই কমতে পারে এই ভারী বৃষ্টিপাত দক্ষিণবঙ্গে। কারন নিম্নচাপ এবার উর্ধমুখী হচ্ছে পশ্চিমের দিকে। তবে হাওয়া অফিস জানাচ্ছে আগামীকাল শুক্রবার পর্যন্ত চলবে হালকা বৃষ্টি।

পূর্ব মেদিনীপুর, হুগলি থেকে শুরু করে উত্তর এবং দক্ষিণ ২৪ পরগনা, হাওড়ায় আজ হবে হালকা বৃষ্টি। কিন্তু পশ্চিমাঞ্চলের যে যে জায়গাগুলোতে ভারি বৃষ্টি হবে তার মধ্যে আছে পশ্চিম মেদিনীপুর ,বাঁকুড়া, ঝাড়গ্রাম এবং পুরুলিয়াতে। যার জেরে আগামী কাল শহরের সর্বোচ্চ তাপমাত্রা ৩২ ডিগ্রি সেলসিয়ায়ের আশেপাশে এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২৭ ডিগ্রি সেলসিয়ায়ের আশেপাশে। আকাশ থাকবে আংশিক মেঘলা। মাঝে মাঝে চলবে হালকা ঝোড়ো হাওয়া। সবমিলিয়ে রাজ্যবাসী নেবে স্বস্তির নিশ্বাস।

আর বঙ্গে এই ভারী বৃষ্টিপাতের জেরে এখন সমুদ্রে মাছ ধরতে যাওয়ার ক্ষেত্রে মৎস্যজীবীদের করা হয়েছে সতর্ক, সাথেই জারি করা হয়েছে নিষেধাজ্ঞা। কিন্তু বিগত দুই সপ্তাহ ধরে চলা এই বৃষ্টিপাত কমে গেলেও, নিম্নচাপের প্রভাবে জারি থাকবে বৃষ্টিপাত, আর আগের থেকে কমবে তাপমাত্রা। যার ফলে বঙ্গের মানুষকে আর থাকতে হবে না অস্বস্তির মাঝে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: