West Bengal

রাজ্যবাসীর সুরক্ষার্থে পুজো মিটতেই বৈঠক ডাকলেন রাজ্যের মুখ্যমন্ত্রী

আগামী ৫-ই নভেম্বর নবান্নে পর্যালোচনা বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী।ভিডিও কনফারেন্সের মাধ্যমেই এই বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

পল্লবী কুন্ডু : পুজোর পর যে সংক্রমণের মাত্রা কল্পনাতিরিক্ত হবে তা আগেই আঁচ করতে পেরেছিলো স্বাস্থ মহল। আর হাতে-নাতে ধীরে ধীরে সেই ফল পেতেও শুরু করেছেন চিকিৎসকেরা।ক্রমশ গগন চুম্বি হচ্ছে সংক্রমণের হার। এই ছবি বিভিন্ন জেলারই। বিভিন্ন স্থানেই করোনায় গ্রাফ উপরের দিকে। উত্‍সবের পর সংক্রমণ আরও বাড়বে বলে আগেই সতর্ক করা হয়েছিল। এটিও বলা হয়েছিল যে, শীত পড়লে করোনা আরও বাড়তে পারে। আগে থেকেই সতর্ক করছেন বিশেষজ্ঞরা।

আর এমতাবস্থায় চলতি পরিস্থিতিতে পুজো মিটতেই বৈঠক ডাকলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)।সংশ্লিষ্ট বিষয় নিয়ে জানা যাচ্ছে, আগামী ৫-ই নভেম্বর নবান্নে পর্যালোচনা বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী।ভিডিও কনফারেন্সের মাধ্যমেই এই বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বৈঠকে সমস্ত জেলার জেলাশাসক এবং পুলিশ সুপাররা উপস্থিত থাকবেন।

এছাড়াও সেই বৈঠকে উপস্থিত থাকবেন বেশ কিছু দফতরের আধিকারিকরাও। এই বৈঠকে সাম্প্রতিক করোনা পরিস্থিতি এবং রাজ্যের সামগ্রিক পরিস্থিতি নিয়ে আলোচনা হতে পারে বলে খবর। অন্যদিকে, আইনশৃঙ্খলা নিয়েও আলোচনা হতে পারে বলে জানা যাচ্ছে। এই বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি নির্দেশ দেন সেদিকেই তাকিয়ে রাজ্যের মানুষ। পরবর্তী পরিস্থিতিতে করোনা দমনে কি ভূমিকা প্রশাসন পালন করবে তও দেখার।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: