West Bengal

রাতের অন্ধকারে শহরের বুকে চললো বোমাবাজি সাথে তিন রাউন্ড গুলি

কড়েয়ার কাছে একটি 'হুক্কা বার'-এর সামনে রাত দেড়টা নাগাদ বোমাবাজি এবং তিন রাউন্ড গুলি চলেছে বলে অভিযোগ।

পল্লবী কুন্ডু : যখন রাতের অন্ধকারে ঘুমিয়ে শহর কলকাতা তখনি দেদার চললো গুলি। কড়েয়ার কাছে একটি ‘হুক্কা বার’-এর সামনে রাত দেড়টা নাগাদ বোমাবাজি এবং তিন রাউন্ড গুলি চলেছে বলে অভিযোগ।বারের মালিককে না পেয়ে ম্যানেজারকে বন্দুকের বাট দিয়ে মারধরও করা হয়।পুলিশ সূত্রে খবর, নিশাত হায়দার এবং তার সঙ্গে আরও তিন যুবক কড়েয়া নাসিরউদ্দিন রোডের ওই হুক্কা বার-এ রাত দেড়টা নাগাদ চড়াও হয়। সেখানে গিয়ে বার এবং পানশালার মালিক রাহুল সিংহের খোঁজ করে। দেখতে না পেয়ে বোমা ছুড়তে থাকে।

এখানেই শেষ নয়। পর পর তিন বার গুলিও চালায় তারা। হুমকি দিয়ে যাওয়ার সময়, বার-এর ম্যানেজার মহম্মদ আমিন এবং কর্মী তৌসিফ রাজাকে বন্দুকের বাঁট দিয়ে মাথায় মারে।তবে ঠিক কী কারণে এই ঘটনা, তা এখনই স্পষ্ট নয়। তোলাবাজি নাকি পুরনো শত্রুতা, তা খতিয়ে দেখছে কড়েয়া থানার পুলিশ, শুরু হয়েছে তদন্ত।

তবে এই ঘটনার পর রাতের শহরে নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।সিসি টিভি-এর ফুটেজ খুঁটিয়ে দেখছে পুলিশ।প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, তোলাবাজি সংক্রান্ত বিবাদের জেরে বোমাবাজি এবং গুলি চলেছে। তবে সেই সম্ভাবনা কতটা সঠিক, তাও তদন্ত করে দেখছেন পুলিশকর্মীরা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: