West Bengal

বন্ধ বাড়ি থেকে উদ্ধার এক ব্যক্তির ঝুলন্ত দেহ, তদন্তে নেমেছে পুলিশ

সল্টলেকের বিজে ব্লকে ৪০৯ নম্বর বাড়ি থেকে ওই দেহ উদ্ধার হয়েছে।

পল্লবী কুন্ডু : চাঞ্চল্যকর ঘটনা সল্টলেকে।বন্ধ বাড়ি থেকে উদ্ধার এক ব্যক্তির ঝুলন্ত দেহ। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম জয়দীপ বন্দ্যোপাধ্যায়। জানা গিয়েছে, সল্টলেকের বিজে ব্লকে ৪০৯ নম্বর বাড়ি থেকে ওই দেহ উদ্ধার হয়েছে। পাশাপাশি স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, আজ সকালে বাড়ির কেয়ারটেকার এসে বহুক্ষণ ডেকেও জয়দীপবাবুর কোনো সাড়াশব্দ মেলেনি।বারবার দরজায় ধাক্কা দেওয়া হয়। কেয়ারটেকার অনেকবার ফোনও করেন জয়দীপবাবুকে। কিন্তু কুছুতেই কিছু হয়নি।

ঘরের ভেতর থেকে কোনো উত্তর না মেলায় তৎক্ষণাৎ প্রতিবেশীরাই খবর দেন পুলিশকে। তারা এসে দরজা ভেঙে জয়দীপবাবুর ঝুলন্ত দেহ উদ্ধার করে। স্থানীয়রা আরো জানিয়েছেন, ঘটনাস্থলে এসেছিল পূর্ব বিধাননগর থানার পুলিশ। বাড়ির হল ঘর থেকে উদ্ধার হয়েছে জয়দীপবাবুর ঝুলন্ত দেহ।জানা যাচ্ছে, যে বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন জয়দীপ। তবে কিসের কারণে তার এই মানসিক অশান্তি তা জানার চেষ্টা করছে পুলিশ। আর এই কারণেই আত্মহত্যা করার আশঙ্কাও উড়িয়ে দিচ্ছে না তদন্তকারী আধিকারিকরা।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। বাড়িতে জয়দীপবাবু একাই থাকতেন কিনা সে বিষয়ে প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ব্যক্তির পেশা কী এবং বয়স কত তাও জানার চেষ্টা চলছে। এটা আত্মহত্যা নাকি অন্য কিছু তা খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মৃতের পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গেও যোগাযোগের চেষ্টা চলছে। কথা বলা হচ্ছে ওই বাড়ির কেয়ারটেকারের সঙ্গেও।ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহ।সংশ্লিষ্ট ঘটনাকে কেন্দ্র করে সাড়া পড়েছে গোটা এলাকা জুড়ে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: