Science & Tech

এখন থেকে Whats App চ্যাটেই জিও কেয়ার সাপোর্ট

গেছে দীর্ঘক্ষণ ফোন ধরে থাকার দিন, এখন মাত্র একটা মেসেজেই হবে সকল সমস্যার সমাধান

দেবশ্রী কয়াল : জিও সবসমই তাদের গ্রাহকদের জন্যে নতুন নতুন চমক আনতে থাকে। সম্প্রতি, Vi হোয়াটসঅ্যাপে চ্যাট সাপোর্ট ফিচার চালু করে, তাহলে জিও বা পিছিয়ে থাকে কি প্রকারে এই ক্ষেত্রে। এবার জিওর তরফ থেকেও হোয়াটস অ্যাপে চালু করা হল জিওকেয়ার সাপোর্ট। এই মুহূর্তে কেবল ব্যক্তিগত চ্যাটের জন্যেই নয়, তার পাশাপাশি বাণিজ্যিক ভাবেও গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে Whats App। আর সে জন্যেই টেলিকম অপারেটরগুলিও এই প্ল্যাটফর্মের মাধ্যমে তাদের পরিষেবা পৌঁছে দেওয়ার কথা ভাবছে।

এখন MyJio অ্যাপের মধ্যে জিওর এই নতুন পরিষেবার বিষয়ে একটি ব্যানার দেখা যাচ্ছে। এখানে জানানো হয়েছে হোয়াটস অ্যাপের মাধ্যমে গ্রাহক জিওকেয়ার (Jio Care) সাপোর্ট যে কোন সময় (২৪×৭) পাবেন। এর জন্য কেবল ৭০০০৭৭০০০৭ এই নম্বরে “Hi” পাঠাতে হবে। এটি জিওর নিজস্ব হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাকাউন্ট। ওই নম্বরে “Hi” পাঠানোর সঙ্গে সঙ্গেই আপনি কি নিয়ে জানতে চান তা বেছে নেওয়ার অপশন আসবে। অপশনগুলির মধ্যে রয়েছে জিও মোবিলিটি সার্ভিস, জিও ফাইবার, ইন্টারন্যাশনাল রোমিং ও জিও অ্যানাউন্সমেন্ট। এবার যে যে বিষয়ে আপনার জিজ্ঞাসা আছে সেই নম্বরটি নির্বাচন করলেই সে বিষয়ে বিস্তারিত জানতে পারবেন।

প্রসঙ্গত, JioFiber ইউজারদের জন্য আলাদা করে একটা হোয়াটসঅ্যাপ সাপোর্ট অ্যাকাউন্টও রয়েছে। এর জন্য তাদেরকে ৭০০০৫৭০০০৫ এই নম্বরে “Hi” পাঠাতে হবে। জিওফাইবার সংক্রান্ত যাবতীয় তথ্য এখানে পেয়ে যাবেন। এখন হোয়াটসঅ্যাপে সাপোর্ট পাওয়ার ফলে জিও গ্ৰাহকদের আর দীর্ঘক্ষণ ধরে কাস্টমার কেয়ারের ফোন ধরে অপেক্ষা করতে হবে না। খুব সহজেই হোয়াটসঅ্যাপ চ্যাটের মাধ্যমে পাওয়া যাবে সকল প্রয়োজনীয় সহায়তা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: