Entertainment

তাহলে কি এবার বিজেপিতে আসবেন রুদ্রনীল ?

বিজেপি থেকে এসেছে প্রস্তাব, রাজনৈতিক মহলে চলছে সমালোচনা

দেবশ্রী কয়াল : সামনেই বিধানসভার ভোট, আর এই সময় কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছে প্রত্যেকটি দল। এই মুহূর্তে বাংলার রাজনীতিতে এক একটি দলে যোগ দেওয়ার পড়েছে হিড়িক। আর এবারে শোনা যাচ্ছে বিজেপিতে যোগ দিতে চলেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। পূর্বেই রুদ্রনীল তার রাজনীতিতে যোগ দেওয়ার একটা ইঙ্গিত দিয়ে রেখেছিলেন। আর এবার রাতের সময়েই বিজেপিতে (BJP) যোগদান করার জন্য তিনি পেলেন প্রস্তাব। অভিনেতার সঙ্গে দেখা করলেন বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক শঙ্কুদেব পণ্ডা। জানা যাচ্ছে তার তরফ থেকেই পাওয়া গেছে এমন প্রস্তাব। এরপর দলের কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গেও দেখা করার প্রস্তাব দেওয়া হয় রুদ্রনীলকে।

গতকাল ছিল অভিনেতা রুদ্রনীল এর জন্মদিন, এবং তিনি বলেন যে, আবারও রাজনীতিতে যোগ দিতে চান তিনি। তবে তার আগে একটু পরিস্থিতি বুঝে তিনি এগোতে চান। তারপর সন্ধ্যে গড়াতেই রাতে তাঁর বাড়ি গিয়ে উপস্থিত হন বিজেপি যুব মোর্চার সাধারণ সম্পাদক শঙ্কুদেব পণ্ডা। প্রায় ঘণ্টাখানেক তাঁদের মধ্যে কথা হয়। সেখানেই অভিনেতাকে বিজেপিতে আসার আহ্বান জানানো হয়েছে। কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে দেখা করার প্রস্তাবও দেওয়া হয় তাঁকে। জানা যাচ্ছে কৈলাস বিজয়বর্গীয়র সাথে দেখা করার প্রস্তাবে সম্মতি জানিয়েছেন রুদ্রনীল। তবে তিনি বিজেপিতে যোগদান করবে কী না তা নিয়ে এখনও কিছুই স্পষ্ট ভাবে ব্যক্ত করেননি। তবে আলোচনা শুরু হয়ে গেছে রাজনৈতিক মহলে।

এর আগেও রাজনীতির সাথে যুক্ত ছিলেন অভিনেতা। নিজের ছাত্রজীবনে তিনি বামপন্থী রাজনীতি পন্থার সাথে যুক্ত ছিলেন তবে সিঙ্গুর-নন্দীগ্রাম কাণ্ডের সময় তিনি চলে আসেন। রাজ্যের বৃত্তিমূলক শিক্ষা ও প্রশিক্ষণ সংসদের সভাপতি ছিলেন তিনি। কিন্তু ২০১৯ সালের মাঝামাঝি তৃণমূলের সাথে অভিনেতার তৈরী হয় দূরত্ব। বেশ অনেক ইস্যুতেই শাসক দলের বিরুদ্ধে সরব হতে দেখা যায় ইন্দ্রনীলকে। যার জেরে সরকারি পদ থেকে সরে যেতে হয় তাঁকে। তারপর থেকেই রাজনীতি থেকে বিরতি নিয়েছিলেন রুদ্রনীল। তবে এই নতুন বছরে বিধানসভা ভোটের আগে নতুন করে রাজনীতিতে যোগদান দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। আর তারপরেই বিজেপি থেকে আসে প্রস্তাব। তারপর থেকেই রাজনৈতিক মহলে শুরু আলোচনা-জল্পনা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: