West Bengal

বৈশাখীর অবর্তমানে মিছিলে কি উপস্থিত থাকবেন শোভন, উঠছে জোরালো প্রশ্ন

মিছিলের কিছু সময় আগে বৈশাখী বন্দ্যোপাধ্যা-এর উপস্থিতি নিয়ে প্রশ্ন ক্রমশ জোরালো হয়

পল্লবী কুন্ডু : বিজেপির অন্যতম লক্ষ্য কলকাতা। আর তাই নতুন ভাবে সেজেছে মুরলীধর সেন লেনে বিজেপি-র রাজ্য অফিস। শোভনের ফিরে আসা-কে কেন্দ্র করেই আজকের মিছিল। তবে অন্যদিকে, আমন্ত্রিত নন বলে মিছিলে উপস্থিত থাকবেন না, শেষ মুহূর্তে এমনটাই জানালেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়(Baishakhi Bandyopadhyay)। আর তিনি না গেলে শোভন চট্টোপাধ্যায়(Sovan Chatterjee)ও সেই মিছিলে থাকবেন কিনা, এই বিষয়কে কেন্দ্র করেই ইতিমধ্যে সংশ্লিষ্ট মহল জুড়ে ঘনিয়েছে অনিশ্চিয়তার মেঘ।

জানা যাচ্ছে, প্রথমে বিজেপি অফিস থেকেই ফোন করে বৈশাখীকে জানানো হয়, এ দিনের মিছিলে তাঁর আসার প্রয়োজন নেই। কারণ এই মিছিল শোভন চট্টোপাধ্যায়কে নিয়েই। অন্যদিকে, বিজেপি-র কলকাতা জোনের পর্যবেক্ষকের দায়িত্ব পাওয়ার পর এ দিনই প্রথম সাধারণের কাছাকাছি শোভন। আর ওই কমিটিরই সহকারী আহ্বায়ক করা হয় বৈশাখীকে। তবে শেষ পর্যন্ত শোভন- বৈশাখীর মান-অভিমান মিটমাট হয়েছে ভেবে এ দিনের মিছিলের জোর কদমে প্রস্তুতি শুরু করেছিল দল।

এদিনের মিছিলে মোমিনপুর থেকে রোড শো করে মুরলীধর সেন লেনে বিজেপি-র রাজ্য অফিসে পৌঁছনোর কথা ছিল তাদের। মিছিলের পরিকল্পনা এবং সমগ্র কার্যকলাপ নিয়ে রবিবার গভীর রাত পর্যন্ত গোলপার্কের ফ্ল্যাটে দলের নেতাদের সঙ্গে আলোচনাও করেন শোভন। পাশাপাশি এও জানা যায়, সেই বৈঠকে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও ছিলেন।

পরিকল্পনা অনুসরণ করে সমস্ত প্রস্তুতি শুরু করে দেন দলীয় কর্মীরা, তারপরেই মিছিলের কিছু সময় আগে বৈশাখী বন্দ্যোপাধ্যা-এর উপস্থিতি নিয়ে প্রশ্ন ক্রমশ জোরালো হয়।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: