Women

কোথায় মেয়েদের নিরাপত্তা ? রাতের অন্ধকারেই শ্লীলতাহানি তরুণীর

আনন্দপুরের শ্লীলতাহানির ঘটনার উঠে এল চাঞ্চল্যকর তথ্য, মিলল অভিযুক্তের গাড়ির খোঁজ

দেবশ্রী কয়াল : বারবার প্রশ্ন ওঠে এই দেশে মেয়েদের সুরক্ষা নিয়ে। বিশেষ করে রাতের শহরে মেয়েদের নিরাপত্তা নিয়ে বহুবার উঠেছে প্রশ্ন। কিন্তু তার সঠিক জবাব এখনও পর্যন্ত কেউ দিয়ে উঠতে পারেনি, কেবল দেওয়া হয়েছে পরামর্শ। তবে এবারও একবার সেই প্রশ্ন তুলল আনন্দপুরের এক তরুণীর শ্লীলতাহানির ঘটনা। আর এবারে সেই ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর সব তথ্য।

সূত্রের খবর, নির্যাতিতা যুবতীর সঙ্গে বেশ কিছুদিনের পরিচয় অভিযুক্ত অমিতাভ বসুর। ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়ায় অভিযুক্তের সঙ্গে দেখা করতে যান যুবতী। আর তাতেই বাঁধে বিপত্তি। জানা যাচ্ছে, ওই অভিযুক্ত নাকি নাম ভাঁড়িয়ে এক বছর ধরে ঘনিষ্ঠতা বাড়ায় আক্রান্ত তরুণীর সঙ্গে। এরপর ঘটনার দিন যুবতীর সমস্ত নম্বর-হোয়াটস অ্যাপ চ্যাট মুছে দেয় অভিযুক্ত। যুবতীকে চলন্ত গাড়ি থেকে ফেলে দেওয়ার পর ঘটে এই ঘটনা। তরুণীর নম্বর-চ্যাট ডিলিটের পর ফেলে দেওয়া হয় মোবাইল ফোন।

জানা যাচ্ছে শনিবার রাত ১২ টা নাগাদ ইএম বাইপাসে এক অভিজাত আবাসনের বাসিন্দারা গাড়ি করে বাড়ি ছিলেন। আর তখনই তাঁরা দেখতে পান আনন্দপুর থানা এলাকায় অন্য এক গাড়িতে এক মহিলা চিত্‍কার করছেন। তরুণীর আর্তনাদ শুনে গাড়ি থেকে বের হয়ে এগিয়ে যান এক মহিলা। তখনই ওই গাড়িচালক ধাক্কা দিয়ে তরুণীকে গাড়ি থেকে ফেলে দেয়। এবং গাড়িটিকে ধরতে গেলে যে মহিলা তরুণীকে বাঁচাতে এসেছিল তার পায়ের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেয় পলাতক চালক। এখন পলাতক গাড়িচালকেরই খোঁজ চালাচ্ছে পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্তের গাড়ি চিহ্নিত করেছে পুলিশ। ঘটনার বাকি তদন্ত চালিয়ে যাচ্ছে আনন্দপুর থানার পুলিশ।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: