Uncategorized

Y+ নিরাপত্তা কেন পাবেন কঙ্গনা ? কেন্দ্র সরকারকে বিঁধে ট্যুইট মহুয়া মৈত্রের

দেশের খুব কম ব্যক্তিই পান এই সুরক্ষা, সেখানে কেবল ট্যুইট করে শিরোনামে থাকা কঙ্গনা কেন পাবেন সেই সুবিধা ? বিস্ফোরক মহুয়া

দেবশ্রী কয়াল : শিব সেনার নেতাদের সাথে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এর বিতর্কের সংঘাত চরমে উঠলে, কঙ্গনাকে স্বরাষ্ট্রমন্ত্রকের তরফ থেকে দেওয়া হয় Y+ ক্যাটাগরির নিরাপত্তা। আর এই নিয়েই মোদী সরকার কে আক্রমন শানিয়ে প্রশ্ন তোলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। এদিন মহুয়া মৈত্র কঙ্গনার বিরুদ্ধে কটাক্ষের সুরে অভিযোগ করে বলেন, তার জন্য ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তার বন্দোবস্ত করে আসলে অর্থের অপচয় করছে কেন্দ্রীয় সরকার।

অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যুর ঘটনার সূত্রে বলিউড এবং মহারাষ্ট্র পুলিশের বিরুদ্ধে একের পর এক চাঞ্চল্যকর অভিযোগ তুলে শিরোনামে রয়েছেন কঙ্গনা। এরই মাঝে মহারাষ্ট্রের শিবসেনা-এনসিপি জোট সরকারকেও আক্রমণ করেছেন তিনি। আর এর পরই কঙ্গনাকে ওয়াই প্লাস নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র। আর এই নিরাপত্তা কিন্তু দেশের হাতেগোণা মাত্র কয়েকজন ভিআইপি পান।

এদিন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বিঁধে ট্যুইটারে মহুয়া মৈত্র লিখেছেন, ”বলিউডে যাঁরা ট্যুইট করে শিরোণামে থাকছেন, তাঁদের জন্য কেন Y+ নিরাপত্তা দেওয়া হচ্ছে, যেখানে দেশে প্রতি ১ লক্ষ জনসংখ্যা পিছু পুলিশের সংখ্যা মাত্র ১৩৮ আর এই অনুপাতের নিরিখে ৭১টি দেশের মধ্যে শেষ দিক থেকে পঞ্চম স্থানে রয়েছে ভারত? দেশের সম্পদের এর থেকে ভাল ব্যবহার আর কিছু হতে পারে না, তাই নয় কি ‘মিস্টার হোম মিনিস্টার’?”

বলিউডের প্রথম তারকা হিসেবে সিআরপিএফ-এর নিরাপত্তা পাবেন কঙ্গনা। একজন পার্সোনাল সিকিউরিটি অফিসার ছাড়াও কঙ্গনার নিরাপত্তায় কম্যান্ডো সহ ১১জন সশস্ত্র নিরাপত্তারক্ষী থাকবেন। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি শরদ অরবিন্দ বোবদে, আইন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ-সহ কয়েকজনই এই নিরাপত্তা পেয়ে থাকেন। তবে এবারে সেই নিরাপত্তা পেতে চলেছেন বলিউডের কঙ্গনা। আর এই নিয়েই প্রশ্ন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: