ভাইরাল ছবি ! কলকাতার আলিপুর চিড়িয়াখানায় পরিচালক সৃজিত

কোনো কিছু বদলায় না, সবকিছুই ফিরে আসে কোননা কোনো উপায়

চৈতালি বর্মন : ফিল্ম ইন্ডাস্টির খুব বিখ্যাত পরিচালকদের মধ্যে একজন হলেন সৃজিত মুখার্জী(Srijit Mukherji)। তার পরিচালিত ছবি মানুষকে মুগ্ধ করে তোলে। এর জন্য অনেক অ্যাওয়ার্ডও পেয়েছেন তিনি। তার কিছু ছবি ভাইরাল হইছে সোশ্যাল মিডিয়ায়। তাতে দেখা গেল কলকাতা চিড়িখানায় (Alipore Zoological Garden) মধ্যে মেয়েকে নিয়ে ছবি তুলেছেন তিনি। এই করোনা পরিস্থিতির মধ্যেও পরিবারকে নিয়ে হঠাৎই হাজির হয়েছে তিনি।

স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও তার মেয়ে আইরাকে নিয়ে কলকাতার আলিপুর চিড়িয়াখানা ঘুরে এলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তারই কিছু ছবি উঠে এসেছে সৃজিত ও মিথিলার সোশ্যাল মিডিয়ার পাতায়।এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে মিথিলা লিখেছেন, ‘হ্যাঁ, আমরা চিড়িয়াখানায় গিয়েছিলাম, হাতি দেখেছি।’

সৃজিত বলেন ,ছোট্ট আইরাকে নিয়ে চিড়িয়াখানায় বেড়াতে নিয়ে গিয়ে ছোটোবেলার কথা মনে পরে গেছে। চিড়িয়াখানায় বেড়াতে যাওয়ার কিছু ছবির কোলাজ ইনস্টাগ্রামে পোস্ট করে পরিচালক লিখেছেন, ‘১২ বছর বয়স পর্যন্ত তিনি প্রতি শীতে বাবা-মায়ের সঙ্গে চিড়িয়াখানায় যেতেন। ছোটোবেলায় প্রতিবছর শীতকালে তিনি তার বাবার সাথে চিড়িয়াখানায় যেত। তার বাবাও তার মতো এই বিষয়টি নিয়ে সমান উৎসাহিত থাকতেন এবং সপরিবার মিলে চিড়িখানায় যেতেন। এবং সেখানে গিয়ে পশু পাখিদের সম্পর্কে নানান গল্প শোনাতেন তার বাবা তাকে।

Exit mobile version