প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় FICCI

দেশে সংক্রমন দিন দিন বাড়তে থাকায় লকডাউন ৩রা মে অবধি বাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

প্রেরনা দত্তঃ করোনা পরিস্থিতি মোকাবিলায় কেন্দ্রের নির্দেশে দেশজুড়ে লকডাউন চলছে। দেশজুড়ে লকডাউন ৩ মে অবধি বাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসা করল ফেডারেশন অফ ইন্ডিয়ান চেম্বারস অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, FICCI.

একটি টুইটে তারা লিখেছে, প্রধানমন্ত্রীর সাহসী ও সুস্পষ্ট নির্দেশ প্রশংসনীয়। করোনার আতঙ্কে কাঁপছে গোটা দেশ। করোনা সংক্রমন রুখতে গত ২৪ শে মার্চ মধ্যরাত থেকেই দেশজুড়ে শুরু হয়েছে লকডাউন, যার সময় সীমা নির্ধারিত ছিল ১৪শে এপ্রিল অবধি। কিন্তু দেশে সংক্রমন দিন দিন বাড়তে থাকায় লকডাউন ৩রা মে অবধি বাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

উপযুক্ত তথ্য, বিজ্ঞানের উপর ভিত্তি করেই এই সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র, মানুষের জীবনের প্রতি প্রতিজ্ঞাবদ্ধ হয়েই এই পদক্ষেপ, প্রশংসা ফিকির। কেন্দ্রীয় সরকারের এই পদক্ষেপে তাদের সংস্থা সর্বদা পাশে আছে বলে জানান প্রেসিডেন্ট ড. সঙ্গীতা রেড্ডি।

এছাড়াও আগে ভারত সরকারের এই সিদ্ধান্তের প্রশংসা করেছিলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থা’র (WHO) বিশেষ দূত ডেভিড নাবারো। লকডাউনের মতো সিদ্ধান্ত নেওয়ায় বিতর্ক তৈরি হতে পারে জেনেও সরকার এমন ঝুঁকি নেওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন তিনি। সরকারের এমন পদক্ষেপকে দূরদর্শী আখ্যা দিয়েছেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার শীর্ষ এই কর্তা।

Exit mobile version