Life Style

আজকের রাশিফল ২৩ পৌষ ৮ জানুয়ারি
সঙ্গে শ্রী রাজর্ষি

horoscope opinion | 8th january 2022 | Live Bangla News Tv | Bengali TV

শ্রী রাজর্ষি :

মেষ- পরিবারের সঙ্গে ধর্মীয় স্থানের যাত্রায় যেতে পারেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। বন্ধুদের সঙ্গ লাভ করবেন। চাকরির পরীক্ষা ও ইন্টারভিউয়ে সফল হবেন।

বৃষ- পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য বিকার হতে পারে। মায়ের সহযোগিতা লাভ করবেন। সন্তান কষ্ট পাবে। ব্যবসায় সমস্যা আসতে পারে।

মিথুন- মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। মনে নেতিবাচক চিন্তাভাবনা আসবে। মানসিক শান্তি লাভ করবেন। স্বাস্থ্যের যত্ন নিন। বন্ধুদের সাহায্যে চাকরির সুযোগ পেতে পারেন।

কর্কট- আয় কমবে ও ব্যয় বাড়বে। বাড়ির রক্ষণাবেক্ষণ ও সজ্জায় ব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতির মুখে পড়বেন। অবসাদ থেকে দূরে থাকুন।

সিংহ- শিক্ষা ও বৌদ্ধিক কাজে ব্যস্ততা বাড়বে। আয় বৃদ্ধি হবে। ব্যবসার প্রতি যত্নবান হন। মেজাজ খিটখিটে থাকবে। কোনও বয়স্ক আত্মীয়ের স্বাস্থ্য বিকার হতে পারে। কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতির মুখে পড়বেন।

কন্যা- মনে চিন্তিত থাকবে। আয়ের পরিস্থিতি উন্নত হবে। চাকরিক্ষেত্রে আধিকারিকদের সঙ্গে সদ্ব্যবহার বজায় রাখুন। উন্নতির পথ প্রশস্ত হবে। স্বাস্থ্যের যত্ন নিন। চাকরিতে উন্নতির সুযোগ পাবেন।

তুলা- শিক্ষা কাজে ভালো ফলাফল লাভ করবেন। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে অধিক পরিশ্রম করতে হবে। মন অশান্ত থাকবে। মানসিক অসন্তোষ থাকবে।

বৃশ্চিক- জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। ব্যয় বাড়ার কারণে চিন্তিত থাকবেন। চাকরি পরিবর্তনের পাশাপাশি উন্নতির যোগ রয়েছে।

ধনু- কোনও বন্ধুর আগমন হতে পারে। আয়ের উৎস খুঁজে পাবেন। লেখালেখি ও বৌদ্ধিক কাজে অর্থ অর্জন করতে পারেন। শিল্প ও সঙ্গীতের প্রতি রুচি বাড়বে। লাভের সুযোগ পাবেন।

মকর- অযথা রাগ করবেন না। পড়াশোনায় মনোনিবেশ করুন। কোনও বন্ধুর সহযোগিতা পেতে পারেন। পুরনো বন্ধুর আগমন হতে পারে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যাবেন। মায়ের সহযোগিতা লাভ করবেন।

কুম্ভ- ভাষায় মাধুর্য থাকবে। তবে ধৈর্য কমবে। পড়াশোনা ও বৌদ্ধিক কাজের জন্য যাত্রায় যেতে পারেন। মানসিক শান্তি থাকবে। দাম্পত্য সুখে বৃদ্ধি হবে। আত্মীয়ের কাছ থেকে অর্থ লাভ করতে পারেন। শিক্ষা কাজে কঠিন পরিস্থিতির মুখে পড়বেন।

মীন- চাকরিতে অতিরিক্ত দায়িত্ব পেতে পারেন। কোনও বন্ধুর সহযোগিতায় রোজগারের সুযোগ লাভ করবেন। লেখালেখির কাজে ব্যস্ততা বাড়বে। ব্যবসার কারণে যাত্রায় যেতে পারেন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button

Discover more from Opinion Times - Bengali News

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading