Women

জোড়া খুনের আতঙ্ক উত্তরপ্রদেশে, কোনোভাবেই সুরক্ষিত নয় মহিলারা।

একদিকে এক মহিলার অগ্নিদগ্ধ্ মৃতদেহ অন্যদিকে তরুণীর অ্যাসিড ঝলসানো মুখ, নগ্ন মৃতদেহ। আশঙ্কা যোগসূত্রের।

@ দেবশ্রী : আবারও ভয়ানক দুই খুন। সৃষ্টি হয়েছে আতঙ্কের। ফের দুই মহিলা খুন উত্তরপ্রদেশে। খাটিয়ায় বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়েছে এক মহিলার দগ্ধ দেহ। অন্যদিকে অ্যাসিডে দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে আর এক তরুণীর দেহ।

পশ্চিম উত্তরপ্রদেশের বিজনৌরে জেলার একটি গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে খাটিয়ার সঙ্গে বাঁধা মহিলার অগ্নিদগ্ধ দেহ। ঘটনাস্থল থেকে তিনটি খালি কার্তুজও উদ্ধার করেছে পুলিশ। মৃতদেহের পাশ থেকে উদ্ধার হওয়া কার্তুজ দেখে প্রাথমিক তদন্তে পুলিশ অনুমান করছে, প্রথমে গুলি করে মারা হয়েছে ওই মহিলাকে। তারপর প্রমাণ লোপাটের জন্য পুড়িয়ে দেওয়া হয়েছে তাঁর লাশ।

গ্রামবাসীরাই প্রথম পোড়া দেহটি দেখতে পান। তাঁরা জানিয়েছেন, গ্রামের প্রান্তে একটি পাতকুয়োর কাছে পড়েছিল মৃতদেহ। শুক্রবার সন্ধেবেলা মৃতদেহ দেখতে পাওয়া মাত্রই পুলিশে খবর দেন গ্রামবাসীরা। এরপর ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পুলিশ কর্তৃপক্ষ জানায়, মহিলার নাম-পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। এইমুহূর্তে মহিলার সম্পর্কে তথ্য জানার চেষ্টা চলছে।

সিনিয়র পুলিশ অফিসার লক্ষ্মী নিবাস মিশ্র জানিয়েছেন, মৃতার ডিএনএ স্যাম্পেল সংগ্রহ করা হয়েছে। ডিএনএ পরীক্ষার মাধ্যমে মহিলার পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। মহিলার সাথে কোনওরকম যৌন নির্যাতন হয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। তারা জানিয়েছে, খুব দ্রুত মহিলার পরিচয় জানার চেষ্টা চালানো হচ্ছে যাতে, দ্রুত এই ঘটনার সাথে যুক্ত অভিযুক্তদের গ্রেফতার করা যায়।

অন্যদিকে পূর্ব উত্তরপ্রদেশের বাহরইচ জেলা থেকে উদ্ধার হয়েছে এক তরুণীর নগ্ন দেহ। জঙ্গলের কাছ থেকে উদ্ধার হওয়া ওই তরুণীর মুখ একেবারে ঝলসে গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ অনুমান করছে, অ্যাসিড দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে তরুণীর মুখ। সম্ভবত প্রমাণ নষ্ঠ করার জন্যই এ কাজ করেছে দুষ্কৃতীরা। তবে অ্যাসিডে ঝলসে গেলেও তরুণীর মুখের আদল বোঝা যাচ্ছে বলে জানিয়েছে পুলিশ। বছর কুড়ির এই তরুণীর মুখে পুড়ে যাওয়ার ক্ষত রয়েছে বলে জানিয়েছেন এক পুলিশ আধিকারিক। তবে এই দুই ঘটনার মধ্যে কোনও যোগ সংযোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। তবে এই দুই ঘটনা আতঙ্ক সৃষ্টি করেছে উত্তরপ্রদেশে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button

Discover more from Opinion Times - Bengali News

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading