Life Style

কেমন যাবে আজকের দিনটি : দেখে নিন একনজরে

১০ই মে ২০২২ > সঙ্গে শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

আজকের পঞ্জিকা একনজরে:

রাষ্ট্রীয় মাটি বৈশাখ ২০, শক সংবত ১৯৪৪, বৈশাখ, শুক্লা, নবমী, মঙ্গলবার, বিক্রম সংবত ২০৭৯। সৌর বৈশাখ মাসের প্রবেশ ২৭, শাওয়াল ০৮, হিজরি ১৪৪৩ (মুসলিম), সেই অনুযায়ী ইংরেজি তারিখ ১০ মে ২০২২ খ্রি. সূর্য উত্তরায়ণ উত্তর বৃত্ত, গ্রীষ্মকাল।

রাহুকাল বেলা ৩টে থেকে বিকেল ০৪:৩০ পর্যন্ত। নবমী তিথি দশমী তিথির ০৭ থেকে ২৫ মিনিটের মধ্যে শুরু হয়, পূর্বা ফাল্গুনী নক্ষত্রের ০৬ থেকে ৪০ মিনিটের মধ্যে মাঘ নক্ষত্র শুরু হয়।

ধ্রুব যোগ রাত ০৮:২১ এ শুরু হয়, ব্যাঘত যোগ শুরু হয়, বলভ করণ সকাল ০৬:৫৯ এ শুরু হয়, তৈতিল করণ শুরু হয়। চন্দ্র দিনরাত সিংহ রাশিতে গমন করবে।

সূর্যোদয়ের সময় ১০ মে ২০২২: ০৫:৩৩ সকাল।
১০মে ২০২২ তারিখে সূর্যাস্তের সময়: সন্ধ্যা ০৭:০১।

আজকের শুভ সময় ১০ মে ২০২২:
দুপুর ১১.৫১ টা থেকে ১২.৪৫ টা পর্যন্ত অভিজিৎ মুহুর্তা। বিজয় মুহুর্ত হবে দুপুর ০২:৩২ থেকে ০৩.২৬ পর্যন্ত। নিশীথ কাল মধ্যরাত ১১:৫৬ মিনিট থেকে ১২:৩৮ মিনিট। সন্ধ্যা ০৬:৪৮ থেকে রাত ০৭:১২ পর্যন্ত। অমৃত কাল সকাল ০৪:০৭ থেকে ০৫:৪৯ পর্যন্ত চলবে। সারাদিন থাকবে রবি যোগ।

আজকের অশুভ সময় ১০ মে ২০২২:
রাহুকাল বেলা ০৩টে থেকে বিকেল ০৪:৩০ পর্যন্ত। সকাল ৯টা থেকে সকাল সাড়ে ১০টা পর্যন্ত যমগন্ড থাকবে। দুপুর ১২ টা থেকে ০১:৩০ পর্যন্ত একটি গুলিক কল থাকবে। দুর্মুহুর্তের সময় হবে সকাল ০৮:১৫ থেকে ০৯.০৯টা, তারপরে ১১.১৪ টা থেকে ১১.৫৬ টা পর্যন্ত।

আজকের প্রতিকার: জুঁই তেলে সিঁদুর মিশিয়ে হনুমানজির তিলক লাগান।

রাশিফল :

মেষ রাশি : মেষ রাশির জাতক জাতিকারা যারা ব্যবসা করছেন, তাঁরা নতুন কোনো কাজ শুরু করতে পারেন বা কাজে বড় পরিবর্তন আনতে পারেন। শিক্ষার্থীদের জন্য সময়টা ভালো যাবে। কিন্তু স্বাস্থ্য খারাপ হয়ে যেতে পারে তাই শরীরের যত্ন নিন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতক জাতিকাদের কেরিয়ারের জন্য চার গ্রহের অবস্থান পরিবর্তন খুবই শুভ বলে প্রমাণিত হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা নতুন চাকরি পাবেন। এই সময় আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি হবে। ব্যবসায়ীরা তাঁদের কোনও প্রিয়জনের সাহায্যে উপকৃত হবেন।

মিথুন রাশি: মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি কর্মজীবনে পরিবর্তন আনতে পারে। এই সময়ে তাঁদের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বাকবিতণ্ডা এড়িয়ে চলা উচিত। এই সময় পারিবারিক ভ্রমণে যেতে হতে পারে।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক জাতিকারা কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন। আয় বাড়তে পারে। সরকার এবং প্রশাসন সংক্রান্ত কোনও কাযে উন্নতি হতে পারে। বাসস্থান ও কর্মস্থলে পরিবর্তন হতে পারে।

সিংহ রাশি: গ্রহর অবস্থান পরিবর্তনের এই সময়টি সিংহ রাশির জাতক জাতিকাদের অনেক সুখ দিতে চলেছে। এই সময় সিংহ রাশির ব্যক্তিরা নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। এই সময় পারিবারিক জীবন ভালো যাবে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে আয় বাড়বে।

কন্যা রাশি: কন্যা রাশির জাতক জাতিকারা গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে অর্থ লাভ করবেন। ব্যবসায়ীদের ব্যবসার সুনাম ছড়িয়ে পড়বে বহুদূর। পরিবারের সঙ্গে ভালো কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ আসবে। তবে এই সময় বাড়ির বড়দের স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা রাশি: তুলা রাশির জাতক জাতিকারা এই সময়ে নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। চার গ্রহের এই পরিবর্তন এই রাশির জাতক জাতিকাদের জীবনের জন্য একটি সুবর্ণ সুযোগ প্রমাণিত হবে। চাকরির ক্ষেত্রে এই সময়টা খুবই ভালো হবে। ব্যবসার ক্ষেত্রে আয় বাড়বে। ভালো কোনও জায়গার আর্থিক বিনিয়োগ করলে ভালো লাভ হবে। বা পুরানো ঋণ পরিত্রাণের চেষ্টা করার জন্য এখন একটি ভাল সময়।

বৃশ্চিক রাশি: বাড়িতে কিছু ধর্মীয় কাজ হতে পারে। যারা নতুন চাকরি খুজছেন তাঁরা কোনও পরিচিতের সাহায্যে নতুন চাকরি পেতে পারেন। বাবার স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে নতুন কিছু দায়িত্ব পেতে পারেন। চাকরিতে কাজের ব্যস্ততা বাড়বে। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিদের আয় বাড়বে। ব্যবসায় অর্থ লাভ হবে।

মকর রাশি
মকর রাশির জাতকদের জন্য এই সময়টা চাকরি-ব্যবসায় ভালো যাবে। আয় বাড়বে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। পরিবারে কিছু সমস্যা হতে পারে, ধৈর্য ও বোঝাপড়ার সঙ্গে তা সমাধান করুন।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে সামান্য সতর্কতা অবলম্বন করতে হবে। তবে সবকিছু ঠিকঠাক থাকলে এই সময় তাঁদের উন্নতি নিশ্চিত। কাজের ক্ষেত্রে বেতনও বাড়বে। পুরানো বন্ধুর সঙ্গে অনেকদিন পর দেখা হতে পারে, যা আনন্দে ভরিয়ে দেবে।

মীন রাশি
এই সময়টি মীন রাশির জাতক জাতিকাদের উন্নতি লাভ করার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। তবে একই সঙ্গে এটি ব্যবসার ক্ষেত্রে ভাল ফলাফল দেবে। কাজের সুনাম বাড়বে। পরিবারে অর্থ লাভ হবে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: