Entertainment

করোনা আতঙ্কে কাঁপছে গোটা দেশ, শেষমেশ এবার পকেটে হাত পড়লো টলি-বলি তারকাদের।

করোনা রুখতে বন্ধ করে দেওয়া হলো শ্যুটিং, বলিউডের সাথে সাথে টলি পাড়াতেও পড়ল তার ছায়া।

পল্লবী : ইতিমধ্যেই নোভেল করোনা নিজের আধিপত্য প্রতিষ্ঠা করে ফেলেছে ভারতে। সতর্ক থেকে সর্তকতর হয়ে উঠছে ভারত সরকার। ১৬ই মার্চ থেকে ৩১শে মার্চ অবধি বন্ধ করে দেওয়া হয়েছে সমস্ত স্কুল কলেজ বিভিন্ন অফিস গুলি, সাথে রয়েছে সমস্ত লোকবহুল স্থান। আর এহেন অবস্থায় এবার বন্ধ করার নির্দেশ দেওয়া হলো সিনেমা হল এবং সমস্ত ধারাবাহিকের, সিনেমার ও ওয়েব সিরিজের শ্যুটিংও।

সোমবার বিকেল ৪টেয় প্রযোজকদের এই নিয়ে বসতে চলেছে জরুরি মিটিং। রবিবার ইম্পার তরফ থেকে অফিশিয়াল বিজ্ঞপ্তি না দেওয়া হলেও রাজ চক্রবর্তী বলেন, “এই পরিস্থিতিতে যেটা সবচেয়ে ভাল হবে সেটাই করব আমরা। দরকার হলে শুটিং বন্ধ করতে হবে। মনে হচ্ছে সে দিকেই এগোচ্ছি আমরা। ফ্লোরে তো মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারের ব্যবহার তো চলছেই। এক সঙ্গে অনেক জনকে থাকতেও দিচ্ছি না আমরা। তবে সকলের জন্য যা ভাল সেটাই করা হবে।”

রাজের কথা সাড়া ফেলেছে গোটা মহলে।ভাবাচ্ছে প্রত্যেক জন শিল্পীদের। অফিসিয়াল বিজ্ঞপ্তি না পেলেও শুটিং বন্ধের বিষয়টা উড়িয়ে দিচ্ছে না ইন্ডাস্ট্রি।

আচ্ছা শুধু কি “শ্যুটিং বন্ধ থাকবে” সেটাই ভাবাচ্ছে শিল্পীদের? নাকি ভাবনা অন্য কিছুতেও ? হ্যাঁ ভাবনা আছে অন্য কিছু নিয়েও আর শুধু যে আর্টিস্ট দের তা নয়। এই ভাবনা উঠে আসছে প্রত্যেক জন টেকনিসিয়ান ভাইদের মনেও। একটা সিনেমা বা সিরিয়ালের পেছনে শুধু যে শিল্পীরা রয়েছেন তা কিন্তু নয়, তাদের সাথেও কাজ করছেন হাজার হাজার মানুষ। আর এবার প্রশ্ন আসছে তাদের দৈনিক পারিশ্রমিক নিয়েও।

এই করোনা তে যে শুধু মানুষের প্রানের ক্ষতি হচ্ছে তা নয়। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন ও হতে হচ্ছে তাদের। তবে এর থেকে মুক্তির উপায় খুঁজছে মানুষ !

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button

Discover more from Opinion Times - Bengali News

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading