Entertainment

লকডাউন-এ আর হবে না, জারি করতে হবে জরুরি ব্যবস্থা : ঋষি কাপুর।

সারা দেশ জুড়ে চলছে লকডাউন, কিন্তু তা না মেনেই অনেকেই ঘুরে বেড়াচ্ছেন, করছেন নিয়ম ভঙ্গ।

@ দেবশ্রী : দেশের প্রতিটা মানুষ এখন করোনার ভয়ে ভীত। যে হারে আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে, সেখান থেকে সত্যিই বলা মুশকিল হচ্ছে যে ভারতকে দ্বিতীয় স্তরে আটকানো যাবে। আর এই মুহূর্তে শুধুই লকডাউন যথেষ্ট না বলে মনে করছেন অনেকেই। আর এবার এ বিষয়ে রাখলেন বলিউড অভিনেতা ঋষি কাপুর। তিনি বলেন, ‘করোনা নিয়ন্ত্রণে আনতে লকডাউনই যথেষ্ট নয়, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বরং দেশজুড়ে জারি হোক জরুরি অবস্থা ‘।

তিনি প্রশ্ন তোলেন মারণ ভাইরাস করোনা রুখতে দেশজুড়ে জারি হওয়া লকডাউন নিয়ে। কেন্দ্রীয় সরকার তথা প্রত্যেকটি রাজ্য সরকারের কড়া নির্দেশিকার পরও যা চলছে, তা নিয়ে রীতিমতো উদ্বেগ প্রকাশ করেছেন প্রবীণ অভিনেতা ঋষি কাপুর। তাঁর কথায়, ‘অবাধ্য লোকদের গৃহবন্দি করতে শুধুমাত্র এখন আর লকডাউন যথেষ্ট নয় !’

করোনা নিয়ে বেশ সচেতন বলিউড। COVID-19 মোকাবিলায় অর্থসাহায্য করার পাশাপাশি, তাঁরা হোম কোয়ারেন্টাইনে থেকেও অনুরাগীদের উদ্দেশে সংক্রমণ থেকে বাঁচতে অনবরত সতর্কবার্তা দিয়ে চলেছেন। ঋষি কাপুরও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। যে কোনও জ্বলন্ত ইস্যু নিয়েই কথা বলতে দেখা যায় তাঁকে। এবার মুখ খুললেন লকডাউনের মাঝেও যাঁরা দিনরাত এক করে দেশ, জনগণের সেবায় কাজ করে চলেছেন, তাঁদের উপর হওয়া হেনস্তা প্রসঙ্গে। কোথাও পুলিশ কর্মী, আবার কোথাও বা স্বাস্থ্যকর্মীরা বেধড়ক মার খাচ্ছেন। আর তাতেই বেজায় রেগে গিয়েছেন ঋষি কাপুর। টুইটে তিনি এই প্রসঙ্গে সরবও হন।

ঋষি কাপুর তাঁর টুইট বলেন, ‘প্রিয় দেশবাসীরা, আমাদের পরিস্থিতি ক্রমশই হাতের বাইরে চলে যাচ্ছে। দেখুন চারদিকে কী হচ্ছে ! টেলিভিশনে খবরের চ্যানেলগুলোর কথাই যদি ধরে নিই, তাহলে দেখতে পাবেন পুলিশ, স্বাস্থ্যকর্মীরা বেধড়ক মার খাচ্ছেন। পরিস্থিতি সামাল দেওয়ার আর কোনও বিকল্প নেই। লকডাউনই যথেষ্ট নয়, অবিলম্বে আমাদের দেশে জরুরি অবস্থা (Emergency) জারি করা দরকার। এতেই আমাদের সবার মঙ্গল হবে। ধীরে ধীরে প্যানিক বাড়ছে !’, জনগণের একাংশ লকডাউন নির্দেশিকা অমান্য করায় টুইটে এমনভাবেই ক্ষোভ উগরে দিলেন ঋষি কাপুর।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Back to top button

Discover more from Opinion Times - Bengali News

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading