Economy Finance

ক্রসরোডস2023: প্রাক্তন শিক্ষার্থীদের আলোকে নতুনেরা আলোকিত , এ এক মেধার সমাবেশ

ক্রসরোডস 2023

কলকাতা, 12 অক্টোবর, 2023 – অক্টোবর 12, 2023 তারিখে 10 AM থেকে শুরু হওয়া “Crossroads 2023” এর এক আজকের দিনে বড় প্রাসঙ্গিক , বিভিন্ন পেশাদার ক্ষেত্রের প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতির সাথে ল্যান্ড ২ ল্যাব এর সমন্বয় । এই ইউদ্যোগে তারা তাদের অভিজ্ঞতা শেয়ার করতে এসেছিলেন, ব্যবসা নিয়ে চিন্তা করতে সাহায্য করতে, উদ্যোগের আদান-প্রদান করতে, এবং বর্তমান ম্যানেজমেন্ট শিক্ষার্থীদের নিজের ওপর কিভাবে বিশ্বাস রাখবে তার প্রথম পাঠ ।

এই ইভেন্টে উপস্থিত ছিলেন ISWM এর প্রাক্তন শিক্ষার্থীরা, যাদের মধ্যে ছিলেন Mr. Tausif Ahmed, Purnartha Investment Advisors Pvt. Ltd.-এর নির্দেশক; Mr. Raja Chakrabarti, LTIMindtree-এর সিনিয়র ডিরেক্টর, কাস্টমার সাকসেস ইউনিট; রাজীব চক্রবর্তী, PVR INOX Ltd.-র আঞ্চলিক লিড এইচআর অপারেশন্স; Mr. Prabal Ganguly, Vivian Infratel Solutions Pvt. Ltd.-র নির্দেশক; Mr. Debshankar Mukhopadhyay, Zee Learn-এর প্রাক্তন প্রধান নির্বাহী এবং ম্যানেজিং ডিরেক্টর; এবং Ms. Tuhina Agarwal, Vamsi Eco-র প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী ছিলেন।

এই ইভেন্টের লক্ষ্য ছিল দক্ষ প্রাক্তন শিক্ষার্থীদেরকে অভিজ্ঞতা দেয়া, তাদের পেশাদার যাত্রায় অমূল্য সহায়তা করা। IISWBM MBA-Day-র প্রাক্তন ছাত্রদের কমিটি, যা “ক্রসরোডস 2023” ইভেন্টের সাফল্যের নির্দেশনায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল, এছাড়া বিশেষজ্ঞ টিমের প্রদর্শন বেশ লক্ষণীয় ছিল। এই ইভেন্টের যাদের চোখে পড়া হলো, তারা হলো ঋষভ দাস, রাজর্ষি নাগ, রাজশ্রী মাসিদ, ত্রিয়াশা ঘোষ, অনুরূপা ভট্টাচার্য, দেব ব্যানার্জি, সঙ্কলপাঠ, সঙ্কলপাঠ সরকার, এবং বিশাল শ, তাদের অসামান্য টিম প্রদর্শন করতে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button

Discover more from Opinion Times - Bengali News

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading