Big Story

শহর ঘোরানোর ছলনায় গণধর্ষণ নাবালিকাকে, ধৃত দুই

পুলিশ দ্রুততার সাথে পদক্ষেপ নিয়েছে বলে জানিয়েছে নির্যাতিতার পরিবারের লোক

তিয়াসা মিত্র : গতকাল অর্থাৎ বাগ্দেবীর আরাধনাতে শহরের বুকে ঘটে গেলো আরো একটি ধর্ষণের ঘটনা। নাবালিকাকে কলকাতা শহর দেখানো এবং মোবাইল ফোন কিনে দেওয়ার নামে ধর্ষণ করলো বছর ৪৪-এর এক মদ্ধ বয়স্ক। এর আগেই শহরে মুক ও বধির এক তরুণীকে শিকার হতে হয়ে পাশবিক লোভের। ঘটনাটি ঘটেছিলো ২৬-শে জানুয়ারী বাইপাস-এর ওপরে। জানা গেছিলো তাকে ধর্ষণ করে নামিয়ে দেওয়া হয় রাস্তাতে এবং সে বাড়ির দিক নির্ণয় করতে না পারায় বাড়ি আস্তে পারেনি সেই রাতে।

আবারো এক মাস যেতে না যেতেই আরো একটি ধর্ষণের শিকার নাবালিকা, পুলিশ সূত্রের খবর, গত শনিবার, সরস্বতী পুজোর দিন এই ঘটনা ঘটে। জোড়াবাগান থানা এলাকার বাসিন্দা, বছর সতেরোর ওই নাবালিকাকে কলকাতা ঘুরিয়ে দেখানোর ও মোবাইল কিনে দেওয়ার নাম করে সঙ্গে করে নিয়ে বেরিয়েছিল বছর বিয়াল্লিশের এক প্রতিবেশী। পুজোর দিন সকাল থেকে শহরে ঘুরেছিল দু’জনে। তারা সমস্ত প্রচলিত স্থানে ঘরে এবং সব শেষে মেয়েটিকে নিয়ে যাওয়া হয় আনন্দপুর এলাকার একটি রেল আবাসনের ঘরে, সূত্রে জানা যাচ্ছে ঘরটি ছিল জয় অরোরা ওরফে যোগিন্দরলাল অরোরা নামে এক ৮৪ বছরের বৃদ্ধের। অভিযোগ, এর পরে সেখানেই এই নাবালিকা গণধর্ষণ করা হয়। পরে বাড়ি ফিরে সে তার বাবাকে সেই কথা জানালে তিনি মেয়েকে নিয়ে গিয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

তদন্তে নেমে জোড়াবাগান থানার পুলিশ ওই নাবালিকার সঙ্গে কথা বলে। সে পুলিশকে জানায়, মোবাইল কিনে দেওয়ার জন্য সে বায়না শুরু করলে প্রথমে তাকে মারধর করা হয়। তার পরে ওই দুই অভিযুক্ত তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। এর পরেই দ্রুত ওই নাবালিকাকে একটি সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে শারীরিক পরীক্ষা করানো হয়। আলাদা করে তার কাউন্সেলিংও করানো হয়। আপাতত নাবালিকাটিকে একটি সরকারি হোমে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রের খবর।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: