Sports Opinion

মাত্র ৬০ দিন পর মহিলা আইপিএল, ট্যুইটে বার্তা সৌরভের

আরব আমিরশাহিতে চলছে আইপিএল, সন্তুষ্ট প্রেসিডেন্ট

দেবশ্রী কয়াল : সারা বিশ্বে লাগামহীনভাবে বেড়ে চলেছে মারণ করোনা ভাইরাসের সংক্রমণ। যার জেরে ভারতীয় ক্রিকেটেও পড়েছে এর ব্যাপক প্রভাব। এইবছর আইপিএল খেলা নিয়েও ছিল বড় অনিশ্চয়তা। তবে সকল সমস্যার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত ১৯ শে সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে আইপিএল খেলা। তবে বেড়ে চলা সংক্রমণের জেরে পরিস্থিতি বুঝে এই বছর খেলা হচ্ছে আরব আমিরশাহীতে। ইতিমধ্যেই হয়ে গেছে চারটি ম্যাচ। আজকে হবে পঞ্চম খেলা। এবং আজকে মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স ও মুম্বই ইন্ডিয়ান্স।

এই আইপিএল খেলাকে সুষ্ঠুভাবে করার জন্য বদ্ধ পরিকর ছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। আর এবার মহিলা ক্রিকেট নিয়ে এক বিরাট বার্তা দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। এইদিন ট্যুইট করে সৌরভ গাঙ্গুলী জানালেন আগামী 60 দিন পরেই শুরু হচ্ছে মহিলাদের আইপিএল। অর্থাৎ একদিকে এই আইপিএল শেষ হয়ে যাওয়ার কিছু দিন পরেই শুরু হয়ে যাবে মহিলাদের আইপিএল।

এদিন ট্যুইট করে সৌরভ গাঙ্গুলী লিখেছেন, ” আইপিএলের বেশ কয়েকটি ম্যাচ সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। আগামী দিনে মহিলা ও পুরুষদের আরও ভালো ভালো ম্যাচ দেখতে পাবো। মেয়েদের আইপিএল হবে 60 দিন পরেই।” এই টুইটটি সৌরভ গাঙ্গুলি ট্যাগ করেন ভারতীয় পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং মহিলা ক্রিকেট দলের অধিনায়ক হরমনপ্রীত কৌরকে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: