Entertainment

বলিউডে অভিষেক হতে পারে সুহানার ? জোয়া আখতারের হাত ধরে পদার্পনের আভাস বাদশা কন্যার

শুধু মাত্র সুহানা নয়, অনেক ষ্টার কিড অভিষেক ঘটাতে চলেছে জোয়া আখতারের হাত ধরে

তিয়াসা মিত্র : সোশ্যাল মিডিয়া সাইড এ যেকোনো অভিনেত্রীর থেকে কম জনপ্রিয়তা নেইশারুখ গৌরির কন্যার। স্টার কিড হওয়ার জন্য তার বলিউডে আত্মপ্রকাশের কানা ঘুষ শোনা যাচ্ছিলো সিনেমা সাম্রাজ্যে। ২০১৮ সালে এক পত্রিকার প্রচ্ছদের মাধ্যমে ফ্যাশন দুনিয়ায় প্রবেশ ঘটে শাহরুখ-কন্যার। এ ছাড়াও তিনি একটি স্বল্পদৈর্ঘ্যের ছবি এবং বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। এ বার জো়য়া আখতারের ছবির মাধ্যমে হয়তো বলিউডে প্রবেশ ঘটতে চলেছেন সুহানার।

‘আর্চি কমিকস’ অবলম্বনে ছবি বানাতে চলেছেন জাভেদ আখতার-কন্যা। নেটফ্লিক্সের এই মিউজিক্যাল ছবিতে সুহানা খান ছাড়াও আত্মপ্রকাশ করতে পারেন বলিউডের বেশ কিছু ‘স্টার কিড’। জো়য়া আখতারের এই ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করতে পারেন জাহ্নবী কপূরের ছোট বোন খুশি কপূরও, অমিতাভ বচ্চনের নাতনি অগস্ত্য নন্দা।

তবে একটি কথা সত্যি বলেছিলেন ‘দা কপিল শর্মা শো’-এর হোস্ট কপিল শর্মা- ” ষ্টার কিড হোক কিংবা অন্য কেউ, নিজের যোগ্যতা প্রমান করতে না পারলে পর্দার এপারের দর্শক কোনো ভাবেই তাকে গ্রহণ করবে না” অর্থাৎ সব শেষে গিয়ে ব্যাবসায়ী কথা বলে। তাই দেখার বিষয়ে এটাই শারুখ খানের কন্যা সুহানা পরিচয় থেকে-নিজ পরিচয় সুহানা খান হয়ে উঠতে পারে কি না তার অভিষেকের মাদ্ধমে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: