Women

ফের হেনস্তা ! শহরের বুকে আবারো শ্লীলতাহানি অভিযোগ

বান্ধবীর বাড়িতে জন্মদিনের পার্টি সেরে ফেরার পথে গাড়ির ভেতরে এক তরুণীর শ্লীলতাহানির অভিযোগ উঠল তাঁরই দুই বন্ধুর বিরুদ্ধে

পল্লবী কুন্ডু : শহরের বুকে এখনো সুরক্ষিত নন মহিলারা, ফের শ্লীলতাহানি অভিযোগ। বান্ধবীর বাড়িতে জন্মদিনের পার্টি সেরে ফেরার পথে গাড়ির ভেতরে এক তরুণীর শ্লীলতাহানির অভিযোগ উঠল তাঁরই দুই বন্ধুর বিরুদ্ধে। ওই তরুণী হলেন মহেশতলা(Maheshtala)র বাসিন্দা। যাদবপুরে এক বান্ধবীর বাড়িতে পার্টি সেরে ফিরছিলেন গতকাল রাতে।

তরুণীর পক্ষ থেকে অভিযোগ, গাড়ির ভেতরেই তাঁর সঙ্গে অসভ্য আচরণ শুরু করেন দু’জন। কোনওমতে গাড়ি থেকে নেমে তিনি যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন। সংশ্লিষ্ট বিষয় নিয়ে পুলিশ জানিয়েছে, বিক্রমগড় এলাকায় এক বান্ধবীর বাড়িতে জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন ওই তরুণী। সেখান থেকে ফেরার সময় গাড়িতে তাঁর এক বান্ধবী, ও আরও দুই বন্ধু ছিলেন। সাথে অভিযোগকারিনী জানিয়েছেন, গাড়িতে তাঁর প্রেমিকও ছিলেন ওইদিন। তিনি সামনের সিটে বসেছিলেন। মাঝে তরুণী নিজে ও তাঁর এক বান্ধবী ছিলেন। পিছনে ছিলেন আরও দুই বন্ধু।

অভিযোগকারিনী দাবি তুলছেন, তিনি গাড়িতে উঠতে চাইছিলেন না। তাঁকে জোর করেন তাঁরই বান্ধবী। অভিযোগ, গাড়ি চলতে শুরু করার পরেই তাঁর সঙ্গে অশালীন আচরণ করতে থাকেন দুই বন্ধু। তরুণীর অভিযোগ, তাঁর শ্লীলতাহানি করে ওই দু’জন। গাড়ি থামাতে বললেও কেউ কান দিচ্ছিল না। তাঁকে গাড়ি থেকে নামতে বাধা দেওয়া হচ্ছিল। গাড়িও তাঁর বাড়ির পথে না গিয়ে, অন্য রাস্তা ধরেছিল। অভিযোগকারিনী বলেছেন, কোনওরকমে তিনি গাড়ি থেকে নামতে পারেন। তারপরেই যাদবপুর থানায় ছুটে গিয়ে পুলিশের সাহায্য চান। ওই দিন রাতেই থানায় অভিযোগ দায়ের করেন।

পুলিশ জানিয়েছে, তরুণীর অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। গাড়িতে তাঁর সঙ্গে যাঁরা ছিলেন তাঁদের জিজ্ঞাসাবাদ করা হবে। অভিযুক্ত দুই যুবকের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। গাড়িটিরও সন্ধান চালাচ্ছে পুলিশ। সময় বদলাচ্ছে কিন্তু সমাজ না, যুগ বদলাচ্ছে কিন্তু মানুষ না। কখনো জোর করে আবার কখনো মিথ্যে বলে। যেকোনো উপায় অনুসরণ করে আজও মেয়েরা ভোগ্য পণ্য। কিন্তু কেন ? এই প্রশ্নের উত্তর নেই কোথাও।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: