West Bengal

বাংলায় আসবে বিজেপি, এমনটাই দাবি বিজেপির কেন্দ্রীয় নেতা দুষ্মন্ত গৌতমের

২১শের ভোটে জয়লাভ করতে মরিয়া গেরুয়া দল, কলকাতা জোনের দায়িত্বে এসেই বড় দাবি কেন্দ্রীয় নেতার

দেবশ্রী কয়াল : সামনেই বিধানসভার ভোট (Bidhasabha Election), যার প্রস্তুতিতে নিতে শুরু করে দিয়েছে প্রত্যেকটি রাজনৈতিক দল। বাংলায় ক্ষমতায় আসার জন্যে চেষ্টার কোনো রকম ত্রুটি রাখছেন না গেরুয়া শিবির। এদিন কলকাতা বিমান বন্দরে পা রেখেই একুশের নির্বাচনে পশ্চিমবঙ্গে বিজেপি (Bjp)সরকার আসছে বলে দাবি করেন বিজেপির কেন্দ্রীয় নেতা দুষ্মন্ত গৌতম (Dushyant Gautam)। তিনি বলেন আসন্ন ভোটের পরেই পশ্চিমবঙ্গে (West Benagal)আসবে বিজেপি। জানা যাচ্ছে ২০০ আসনের টার্গেট নিয়ে ভোটের ময়দানে নামছে গেরুয়া শিবির।

গতকাল মঙ্গলবার হেস্টিং এ দলের কার্যালয়ে কেন্দ্রীয় নেতা এবং রাজ্য নেতাদের সঙ্গে বৈঠক করে দল। দলের ৫ সাংগঠনিক জোনে রাজ্য নেতাদের উপর পর্যবেক্ষক ও আহবায়কদের দায়িত্বে থাকবেন পাঁচজন কেন্দ্রীয় নেতা। শহর কলকাতা জোনের দায়িত্ব দেওয়া হয়েছে দুষ্মন্ত গৌতম কে। যত ভোট এগিয়ে আসছে ততই কিন্তু বঙ্গে বিজেপির কেন্দ্রীয় নেতারা ঘাঁটি গেঁড়ে বসবেন।

কলকাতার দায়িত্ব দেওয়া হয়েছে দুষ্মন্ত গৌতমকে। তিনি মধ্যপ্রদেশে বিজেপির সাফল্যে বড় ভূমিকা নিয়েছিলেন। সদ্য হয়ে যাওয়া উপনির্বাচনে বিজেপি কে সাফল্য এনে দিয়েছেন তিনি। আর সেই আত্মবিশ্বাসের ইঙ্গিত আজ তিনি কলকাতায় আসার পর জানান দিলেন। তিনি জানান বাংলায় বিজেপি সরকার আসছেই। সারা দেশে ভারতীয় জনতা পার্টির সংগঠন অনেক মজবুত। মোদীজির উপর আস্থা রয়েছে। বাংলাতে আসবে বিজেপিই।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: