Entertainment

না তারকা নয় একজন সাধারণ মা এবং বাবার বেশে ‘রাজশ্রী’

ঝকঝকে আলো, চড়া মেকআপ, ভারী পোশাক এসবের কোনো কিছুই নেই একেবারে একজন সাধারণ মেয়ে। কি অসাধারণ লাগছে তাকে।

পল্লবী কুন্ডু : পরিবারের ওপর দিয়ে কম ঝড় বয়নি। তবুও স্ত্রীকে সব কিছুর থেকে আগলে রাখার প্রতিজ্ঞা সেদিন যে করেছিলেন তা আজও অক্ষরে অক্ষরে পালন করছেন রাজ। দুটি মানুষই নিজের নিজের ক্ষেত্রে মহা তারকা। কিন্তু সেই কাজের জগতের বাইরে দুজনের ব্যক্তিগত জীবনটা ঠিক আর পাঁচটা সাধারণ মানুষের মতোই। ঠিক ধরেছেন রাজ এবং শুভশ্রীর কথাই বলছি। সবে মাত্র রাজ তার বাবা কে হারিয়েছেন। সামাল দিতে হয়েছে মা কে। নিজেও রক্ষা পাননি অতিমারীর হাত থেকে। তার সাথেও করতে হয়েছে লড়াই। কিন্তু সমস্ত বিপদের এক ফোঁটা আঁচ লাগতে দেন নি তার অন্তঃসত্ত্বা স্ত্রীয়ের গায়ে।

মা হবেন শুভশ্রী। এদিকে পরিবারেও একের পর এক ঝড়। তবে যখন সেই ঝড় সামলে একটা নতুন ভোর যখন তাদের জীবনে এসেছে তখন তা কোনোমতেই হাত ছাড়া করতে চাননি তারা। পাশাপাশি সেই সময়টিকেও ফ্রেম বন্দি করে প্রকাশ করলেন অনুগামীদের সামনে। দুজনে মিলে বেড়িয়ে পড়লেন লং ড্রাইভে। মুক্ত হাওয়া, খোলা আকাশের নীচে দাঁড়িয়ে শুভশ্রীর মুখে এত দিনে হাসি দেখা গেল। আর দুজনের সেই ছবি পোস্ট করলেন অনুগামীদের জন্য।

ঝকঝকে আলো, চড়া মেকআপ, ভারী পোশাক এসবের কোনো কিছুই নেই একেবারে একজন সাধারণ মেয়ে। কি অসাধারণ লাগছে তাকে। মেকআপ ছাড়া সাধারণ একজন মা-এর রূপে আছেন শুভশ্রী। পাশে তার স্বামী। লাল কুর্তিতে শুভশ্রীকে ভারী মিষ্টি দেখতে লাগছে। আর মাত্র কয়েকটা মাসের অপেক্ষা, এরপর জুনিয়র চক্রবর্তী আসবেন বাড়িতে। সবে মিলিয়ে সম্পূর্ণ তাদের পরিবার। তাদের সেই ছবি মন কেড়েছে বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন সমেত অনুগামী সকলেরই।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: