Entertainment

‘রাসোড়ে মে কৌন থা’ সংলাপে মুগধ করা রূপাল, ছাড়ছেন শো

সাথিয়া ২ তে আর দেখা যাবে না কোকিলাবেন কে, তবে কথা বলছেন নির্মাতারা

দেবশ্রী কয়াল : কিছুদিন আগে খুব জনপ্রিয় হয়েছিল একটি হিন্দি সিরিয়ালের সংলাপ। তারপর তাকে নিয়ে গান তৈরী হয়। সোশ্যাল মিডিয়াতে ভীষণ জনপ্রিয় হয়েছিল তা। সাধারণ মানুষ থেকে শুরু করে, অভিনেতা-অভিনেত্রী, ক্রিকেটার সবাই এই সংলাপের গানে মজে উঠেছিলেন। সাথ নিভানা সাথিয়া এর এই ‘রাসোড়ে মে কৌন থা’ সংলাপটি যেন মানুষের মুখে মুখে চলছিল। আর তার পরেই জানা যায় নতুন করে টেলিভিশনের পর্দায় আসতে চলেছে সেই জনপ্রিয় শো। আর এখন আবার নতুন করে ‘সাথ নিভানা সাথিয়া ২(Sath Nibhana Sathiya 2)’ শো টি শ্রোতাদের মুগ্ধ করে চলেছে।

এই সিরিয়ালের অন্যতম চরিত্র হল কোকিলাবেন ওরফে রুপাল প্যাটেল(Rupal Patel)। আর তারই সংলাপ ছিল ‘রাসোড়ে মে কৌন থা’। এই শো এর দ্বিতীয় সিজন ও প্রথম থেকে টিআরপি এর দৌড়ে বেশ এগিয়ে রয়েছে। প্রত্যেকটি চরিত্রই দর্শককে আকর্ষণ করছে। তবে এখন শোয়ের ভক্তদের জন্য রয়েছে একটি খারাপ সংবাদ। কারণ রুপাল প্যাটেল শীঘ্রই শোটি ছাড়তে চলেছেন। অবশ্য সূত্রের খবর শো এর নির্মাতারা রুপালের সাথে কথা বলছেন যাতে তিনি থেকে যায়। এই শো এর অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র কোকিলাবেন।

শো ছাড়ার কারন হিসাবে সূত্রের মাধ্যমে জানা যায়, অভিনেত্রী রূপাল প্যাটেল শোয়ের প্রথম ২০ টি পর্বের জন্য এই অনুষ্ঠানটি সই করেছিলেন, যা নভেম্বরের মাঝামাঝি সময়ে শেষ হওয়ার কথা রয়েছে। কোকিলাবেন এই অনুষ্ঠানের একটি গুরুত্বপূর্ণ চরিত্র, তাই শো থেকে তাঁর বিদায় দর্শকদের জন্য হতাশার হতে পারে। তবে নির্মাতারা এখনও এটি বিবেচনা করছেন। রূপালের শো ছেড়ে যাওয়ার গল্প এবং তাঁর অনুপস্থিতিতে ইতিমধ্যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তবে এই মুহূর্তে রূপালের জনপ্রিয়তা দেখে নির্মাতারা নিজেদের পরিকল্পনা পরিবর্তন করতে পারবেন। বর্তমানে নির্মাতারা রূপকে ধারাবাহিকভাবে শোতে থাকতে বোঝানোর চেষ্টা করছেন। তবে এখনও পর্যন্ত রূপালের তরফ থেকে এখনও কোন উত্তর আসেনি। তবে নিশ্চিত ভাবে বলা যায় কেই চান না কোকিলাবেন বাদ যাক সাথিয়া ২ থেকে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: